ঢাকা বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
৩১ °সে

পাঁচজনের আত্মসমর্পণসহ বিভিন্ন স্থান থেকে ১৬ মাদক ব্যবসায়ী আটক

পাঁচজনের আত্মসমর্পণসহ বিভিন্ন স্থান থেকে ১৬ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জের কামারখন্দে পাঁচ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণসহ বিভিন্ন স্থান থেকে ১৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

কুমিল্লা:কুমিল্লায় ৪ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাব। শুক্রবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় সন্ধ্যায় গ্রেফতারকৃত দুই আসামির বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে কক্সবাজার জেলার চকরিয়া থানার পূর্ব পুকুরিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. আব্দুর রহিম এবং একই জেলার রামু থানার ডাইগার দীঘি গ্রামের আলী আহম্মদের ছেলে মো. হাসান।

কামারখন্দ (সিরাজগঞ্জ): কামারখন্দে পাঁচ মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেছে। আগামী ৩১ মার্চ কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে শনিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে মাদক বিরোধী উদ্বুদ্ধকরণ সভায় উপজেলার পাঁচ মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন চৌধুরী, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক নাসির উদ্দিন চৌধুরী, কামারখন্দ প্রেসক্লাবের আহ্বায়ক গোলাম কিবরিয়া, স্থানীয় চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখ প্রমুখ। এর আগে প্রায় চার হাজার মানুষের অংশগ্রহণে মাদক বিরোধী র্যালি বের করা হয়। র্যালিটি কামারখন্দ থানা থেকে শুরু করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

মহেশপুর (ঝিনাইদহ):মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের গ্রাম পুলিশ শহিদুল ইসলামসহ তিনজন মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করা হয়েছে। শুক্রবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর থানার এসআই সিরাজুল ইসলাম উপজেলার নেপা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ শহিদুল ইসলাম (৩৭) সহ বাগাডাঙ্গা গ্রামের শাহাবুদ্দিন (২৭) এবং একই গ্রামের মুজাহিদকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান, উক্ত ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে এলাকাবাসী জানিয়েছে।

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ):শিবগঞ্জের চক ভবানীপুর এলাকা হতে আগ্নেয়াস্ত্র, গুলি, ম্যাগাজিন ও পাসপোর্টসহ একজনকে আটক করেছে র্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। শুক্রবার র্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে শিবগঞ্জ উপজেলাধীন চক ভবানীপুর গ্রাম এলাকায় র্যাবের একদল সদস্য অভিযান চালিয়ে চক ভবানীপুর গ্রামের এন্তাজ আলির ছেলে কামরুজ্জামান টিটুকে একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ডসহ হাতেনাতে আটক করে। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

ছাগলনাইয়া (ফেনী):ছাগলনাইয়া উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী সিএনজি চালক মো. আবদুল হককে গতকাল শনিবার সকাল সাড়ে ৯টায় গোলার হাট ব্রিজের ওপর থেকে আটক করেছে বিজিবি। এ সময় তার নিকট থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন