ঢাকা শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬
২৬ °সে

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ছয়

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায়  নিহত ছয়

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত এবং ১৭ জন আহত হওয়ার খবর পাঠিয়েছেন ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতারা।

চট্টগ্রাম: সোমবার সকালে বন্দর মার্কেট এলাকায় যন্ত্রচালিক যাত্রীবাহী যান টমটমের ধাক্কায় এক পিইসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহতের নাম সুমনা আক্তার। দুর্ঘটনায় তার সঙ্গে থাকা অপর পরীক্ষার্থী পিংকি আক্তার গুরুতর আহত হয়েছে।

বরিশাল: রবিবার ঢাকা-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জের রহমগঞ্জ এলাকায় সড়ক দুর্ঘটনায় মামুন (৩৪) এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

জীবননগর (চুয়াডাঙ্গা): সোমবার জীবননগর-চুয়াডাঙ্গা সড়কের মনোহরপুর বাসস্ট্যান্ডে বিচালী বোঝাই একটি পাওয়ার টিলার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে টিলারচালক সাব্বির আহাম্মদ (২২) টিলারের নিচে চাপা পড়ে নিহত হয়।

সুজানগর (পাবনা): পাবনা-নগরবাড়ি মহাসড়কের সুজানগর উপজেলার চিনাখড়া বাসস্ট্যান্ডে সোমবার সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং দুজন আহত হয়েছেন। নিহত হলেন সিরাজগঞ্জ সদর উপজেলার হরিণাহাটা গ্রামের আবুবকর সিদ্দিকের ছেলে রাশেদুল হক (২৫)।

তারাগঞ্জ (রংপুর): সোমবার সকালে তারাগঞ্জে বেপরোয়া প্রাইভেটকারের ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। তার নাম নিঝুম মনি (৫)।

পুঠিয়া (রাজশাহী): সোমবার বিকালে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার বিড়ালদহ মাজারের কাছে যাত্রীবাহী ন্যাশনাল ঢাকা কোচের সঙ্গে রাজশাহীগামী মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে।

সুন্দরগঞ্জ (গাইবান্ধা): রবিবার রাতে সুন্দরগঞ্জ উপজেলায় একটি নৈশ কোচ নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেলে ১৫ জন যাত্রী গুরুতর আহত হন। এলাকাবাসী আহতদের উদ্ধার করে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৪ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন