ঢাকা মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ৪ পৌষ ১৪২৬
২৮ °সে

ঠাকুরগাঁওয়ে রাইস মিলের ব্রয়লার বিস্ফোরণে শ্রমিকের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে রাইস মিলের ব্রয়লার বিস্ফোরণে শ্রমিকের মৃত্যু

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিএনপি নেতা আব্দুল বাতেনের রাইস মিলের ব্রয়লার বিস্ফোরণে একজন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও একজন শ্রমিক।

গত সোমবার সন্ধ্যায় সাড়ে ৫টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের কুশলডাঙ্গী হাটস্থ রাইস মিলে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাবেরুল ইসলাম।

আব্দুল বাতেন বড়পলাশবাড়ী ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক। নিহত শ্রমিক নুর ইসলাম (৩৮) উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের মৃত লতা মোহাম্মদের ছেলে ও আহত শ্রমিক সহিদুর (৫২) একই ইউনিয়নের ধারিয়া বেলসাড়া গ্রামের মৃত মনসুর আলীর ছেলে।

বালিয়াডাঙ্গীর ওসি মোসাব্বেরুল ইসলাম ও এসআই আমজাদ আলী শ্রমিক ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ৬ জন শ্রমিক ওই রাইস মিলে কাজ করছিল। সোমবার সাড়ে ৫টার সময় বিএনপি নেতার মিলে ব্রয়লার বিস্ফোরণে দু’জন শ্রমিক আহত হয়। শ্রমিক ও স্থানীয় লোকজন উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার শ্রমিক নুর ইসলামকে উন্নত চিকিত্সার জন্য রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার্ড করে। সেখানে নেওয়ার পথে শ্রমিক নুর ইসলাম মারা যায়।

পুলিশের পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ ফেরত এবং শ্রমিকদের সাথে কথা বলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে বলে জানান, ওসি মোসাব্বেরুল। সেই সাথে কেন এই বিস্ফোরণ তাও খতিয়ে দেখবে পুলিশ।

মিল মালিক বিএনপি নেতা আব্দুল বাতেনের নিকট মুঠোফোনে জানতে চাওয়া হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নুর ইসলামকে আমি ছোট থেকে মানুষ করেছি এবং বিবাহ করিয়েছি। এটি একটি দুর্ঘটনা মাত্র। মানবিক দৃষ্টিতে যা সহায়তা প্রয়োজন তা করবেন বলে জানান তিনি।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন