বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আমতলীতে নদীর আয়রন ব্রিজ ভেঙে পড়ায় দুর্ভোগে স্থানীয়রা

আপডেট : ১৮ মার্চ ২০১৯, ২২:১১

আমতলী (বরগুনা) সংবাদদাতা

আমতলীর হলদিয়া ও কুকুয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে কুতুবপুর সিনিয়র ফাজিল মাদ্রাসা সংলগ্ন গড়াই নদীর উপর নির্মিত আয়রন ব্রিজটি ভেঙে পড়ায় দুর্ভোগ পোহাচ্ছে স্থানীয়রা।

কুতুবপুর ফাজিল মাদ্রাসার উপ-অধ্যক্ষ মো. নাসির উদ্দিন জানান, ব্রিজটি ভেঙে পড়ায় দুর্ভোগে পড়েছে এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ স্থানীয় প্রায় ৫০ হাজার মানুষ। গ্রামবাসী ও শিক্ষার্থীদের প্রায় তিন কি.মি পথ ঘুরে গন্তব্যে যেতে হয়। তিনি অবিলম্বে নতুনভাবে ব্রিজ নির্মাণের দাবি জানান।

কুতুবপুর মাদ্রাসার আলিম শ্রেণির ছাত্র মো. নেছার উদ্দিন জানায়, ব্রিজটি ভেঙে যাওয়ার সময় আমিও ব্রিজে ছিলাম। এ সময় নদীতে পড়ে যাই, আমার শরীরের বিভিন্ন স্থানে কেটে গেছে।

এদিকে কুকুয়া ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মো. বোরহান উদ্দিন আহমেদ, মাসুম তালুকদার ইউনিয়ন পরিষদের সদস্যদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুত নতুন ব্রিজ নির্মাণের জন্য জেলা ও উপজেলা প্রকৌশলীকে অবহিত করেছেন। এছাড়া আপাতত এলাকাবাসীর চলাচলে খেয়া ও বড় ধরনের বাঁশের সাঁকো স্থাপনের জন্য সংশ্লিষ্ট ইউপি সদস্যকে নির্দেশ দেন।

আমতলী উপজেলা প্রকৌশলী মো. নজরুল ইসলাম জানান, ব্রিজ এলাকা পরিদর্শন করেছি। ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি।