ঢাকা শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
২২ °সে

চৌদ্দগ্রামে নৌকা ও দাউদকান্দিতে ধানের শীষের পক্ষে গণমিছিল

চৌদ্দগ্রামে নৌকা ও দাউদকান্দিতে  ধানের শীষের পক্ষে গণমিছিল
কুমিল্লা:চৌদ্দগ্রামে নৌকার পক্ষে বিশাল জনসভার একাংশ (বামে)। দাউদকান্দি এলাকায় ধানের শীষের প্রার্থী ড. খন্দকার মোশররফ হোসেনের নেতৃত্বে গণমিছিল বের করা হয় —ইত্তেফাক

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম আসনে নৌকার প্রার্থী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির সমর্থনে সোমবার বিকালে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিশাল গণমিছিলের আয়োজন করা হয়। এর আগে উপজেলার বিভিন্ন গ্রাম ও ইউনিয়ন থেকে নৌকা মার্কায় ব্যানার-ফেস্টুন হাতে নিয়ে দলে দলে লোকজন উপজেলা সদরে জড়ো হয়। পরে চৌদ্দগ্রাম পৌর এলাকার এইচ.জে পাইলট হাইস্কুল মাঠে বিশাল জনসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রেলপথমন্ত্রী মুজিবুল হক এমপি। জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক ও কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি মো. ওমর ফারুক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুস সোবাহান ভূঁইয়া হাছান, সাধারণ সম্পাদক সামছু উদ্দিন চৌধুরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমানসহ ইউনিয়ন পরিষদের চেয়াম্যানগণ ও স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এসময় বক্তারা দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহবান জানান।

এদিকে কুমিল্লা-১ ও ২ আসনের জাতীয় ঐক্যফ্রন্ট-বিএনপির প্রার্থী এবং দলের স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সমর্থনে এক বিশাল গণমিছিল অনুষ্ঠিত হয়। এ সময় তিনি অভিযোগ করে বলেন, নির্বাচন নিয়ে সরকারের গভীর ষড়যন্ত্র জনজোয়ারে ভেসে যাবে, জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে সকল ষড়যন্ত্র নস্যাত্ করে দিবে। তিনি আরো বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য এখনও লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করা হয়নি। আওয়ামী লীগের এমপিদের কথামতোই প্রশাসন চলছে। তিনি এই বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেন। সোমবার নির্বাচনী প্রচারণার শুরুর দিনে দাউদকান্দি ঈদগাহ্ ময়দানে এক বিশাল মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। দাউদকান্দি উপজেলা ও পৌর বিএনপি এই শো-ডাউনের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি একেএম শামসুল হক। মিছিলে নেতৃত্ব দেন ড. খন্দকার মোশাররফ হোসেন। বিকেল ৩টায় মিছিলটি ঈদগাহ্ থেকে শুরু হয়ে দাউদকান্দি সদর ও দোনারচর এলাকা প্রদক্ষিণ শেষে পুনরায় ঈদগাহ্ ময়দানে এসে শেষ হয়।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ জানুয়ারি, ২০১৯
আর্কাইভ
 
বেটা
ভার্সন