ঢাকা বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
২৩ °সে

নতুন বছরে এখনো হলে নেই নতুন ছবি

নতুন বছরে এখনো হলে  নেই নতুন ছবি

বছরের অন্যান্য উত্সবের মতো নতুন বছরের শুরুটাও অনেকটা উত্সব আমেজের মতো করে শুরু হয়। আর এই সময় চলচ্চিত্র মুক্তিরও একটা হিড়িক দেখা যেত। তবে এই নতুন বছরে এখনো কোনো নতুন ছবি মুক্তি পায়নি। এমনকি চলতি মাসে কোনো ছবি মুক্তির ঘোষণাও পাওয়া যায়নি। যদিও বিষয়টি জাতীয় নির্বাচনের জন্য সবকিছু কিছুটা পিছিয়েছে। কারণ এই মাসে কোনো ছবি মুক্তি না পেলেও আগামী মাসে বেশ কয়েকটি বড় বাজেটের ছবি মুক্তির ঘোষণা পাওয়া গেছে। তবে নতুন বছরে নতুন ছবি না পেয়ে কিছুটা হাতাশায় দর্শকরা। সেই হতাশা হয়তো মাস পেরুলেই কেটে যাবে।

এখন পর্যন্ত জানা গেছে, আগামী মাসে মুক্তি পাবে তিনটি ছবি। ‘ফাগুন হাওয়া’, ‘রাত্রির যাত্রী’ ও ‘দাগ হূদয়ে’। সবগুলো ছবি এরইমধ্যে ছাড়পত্রও পেয়েছে।

৮ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘দাগ হূদয়ে’ চলচ্চিত্রটি। এখানে জুটি বেঁধে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মীম। ছবিটি পরিচালনা করেছেন তারেক শিকদার। এর এক সপ্তাহ পর ১৫ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘রাত্রির যাত্রী’ ছবিটি। হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত এই ছবিটি ভালোবাসা দিবসকে কেন্দ্র করে মুক্তি পাবে। ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন মৌসুমী ও আনিসুর রহমান মিলন।

একইদিনে মুক্তি পেতে যাচ্ছে ‘ফাগুন হাওয়া’ ছবিটি। তৌকীর আহমেদ পরিচালিত এই ছবিটিতে অভিনয় করেছেন তিশা ও সিয়াম আহমেদ। এছাড়া ছবিটিতে আরো অভিনয় করেছেন আবুল হায়াত, আফরোজা বানু, সাজু খাদেম ও বলিউডের যশপাল শর্মা।

বছরের প্রথম মাসে ছবি মুক্তি না পেলেও এ বছর এখন পর্যন্ত বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। যেগুলো এরইমধ্যে মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে। ‘সাপলুডু’, ‘যদি একদিন’, ‘অন্ধকার জগত্’, ‘শাহেনশাহ’সহ অনেকগুলো ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এখন শুধু ছবিগুলো মুক্তির অপেক্ষা।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন