সামাজিক যোগাযোগ মাধ্যমেও ইস্যু এখন সালমান শাহ
বিনোদন রিপোর্ট১৩ আগষ্ট, ২০১৭ ইং
সামাজিক যোগাযোগ মাধ্যমেও ইস্যু এখন সালমান শাহ
সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে কিছুদিন ধরেই চলছেন নানা গুঞ্জন। সম্প্রতি তার হত্যা মামলার অন্যতম আসামি রুবি সুলতানার একের পর এক ভিডিও প্রকাশ ভক্ত সাধারণের মনে নতুন করে আলোচনার জন্ম দিয়েছে। রুবি কখনও এটাকে বলেছেন হত্যাকাণ্ড, কখনও বলছেন আত্মহত্যা, শেষ পর্যন্ত তিনি নিজেকে মানসিক রোগী বলেও দাবি করে তার বলা আগের সব বক্তব্য অস্বীকার করেছেন।

এরইমধ্যে সালমানের মা বিষয়টি নিয়ে সোচ্চার কণ্ঠে আবারও বিচারের দাবি তুলেছেন। তবে মূল আলোচনা জমে উঠেছে ফেসবুকে। সালমান শাহর মৃত্যুর ফাঁসির দড়ি নিজে পরেছেন নাকি তাকে কেউ পরিয়ে দিয়েছে সেই বিতর্ক আদালতপাড়া পর্যন্ত গড়িয়েছে।

দীর্ঘ ২১ বছর ধরে সালমান শাহর মা নীলা চৌধুরী নিজের সন্তানের ‘হত্যা মামলা’ চালিয়ে যাচ্ছেন। তিনি মনে করেন তার ছেলেকে হত্যা করে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়। সেই সিলিং ফ্যান ও ফাঁসির দড়ি বলে ‘দাবি করা’ ছবিগুলো ঘুরে বেড়াচ্ছে ফেসবুকে। যা ভাইরাল হয়েছে। সালমান ভক্তরা এই ছবিটি শেয়ার দিয়ে নিজেদের মনের প্রতিক্রিয়া জানাচ্ছেন প্রিয় অভিনেতার মৃত্যু বিষয়ে। শুধু ফাঁসির দড়ির ছবি না মৃত্যুর পরদিন সালমান শাহর বাসা থেকে আরও যেসব আলামতের ছবি তোলা হয়েছিল সেসবের ছবিও ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সকালে রাজধানীর নিউ ইস্কাটন গার্ডেন এলাকায় ভাড়া বাসায় পাওয়া যায় অভিনেতা সালমান শাহর লাশ। ওই ঘটনায় সালমানের বাবা কমর উদ্দিন আহমেদ চৌধুরী রমনা থানায় অপমৃত্যৃর মামলা করেন। ২০০২ সালে মারা যান সালমান শাহর বাবা। লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে থাকা রুবির বিরুদ্ধে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ করে আসছেন সালমান শাহর মা নীলা চৌধুরী।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ আগষ্ট, ২০১৭ ইং
ফজর৪:১৩
যোহর১২:০৪
আসর৪:৩৯
মাগরিব৬:৩৭
এশা৭:৫৪
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:৩২
পড়ুন