‘কাজটি বেশ উপভোগ করেছি’
বিনোদন রিপোর্ট০৫ নভেম্বর, ২০১৭ ইং
‘কাজটি বেশ উপভোগ করেছি’

‘চলচ্চিত্রে ব্যস্ততার কারণে কখনো র্যাম্পের মঞ্চে হাঁটা হয়নি। এটা আমার জন্য সম্পূর্ণ নতুন একটি অধ্যায়। তবে সত্যি বলতে র্যাম্পে হেঁটে আমার দারুণ এক অনুভূতি হয়েছে। কাজটি বেশ উপভোগ করেছি।’—কথাগুলো চিত্রনায়িকা অপু বিশ্বাসের। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর গুলশানের একটি মঞ্চে র্যাম্পের স্টপার হিসেবে হেঁটে রূপের দ্যুতি ছড়ান অপু। সন্ধ্যা থেকে এই আয়োজন শুরু হলেও অপু মঞ্চে ওঠেন রাত সাড়ে ১০টার পর।

অপু আরও বলেন, ‘সবাই চায় নতুন কোনো অভিজ্ঞতার মুখোমুখি হতে। র্যাম্পে হেঁটে আমি নতুন একটি অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি। তবে আবার কখন র্যাম্পে হাঁটবো সেটা বলতে পারছি না।’ মাথায় টিকলি, নাকে নোলক, হাতে মেহেদী দিয়ে নববধূর সাজে সাজেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। শরীরের আগাগোড়া ঢাকা বিলাসবহুল ভ্যালভেট কাপড়ের বেগুনি গাউনে। এমন বধূর সাজে ঢালিউডের এই শীর্ষ নায়িকা র্যাম্পে হেঁটেছেন।

প্রসঙ্গত, কয়েকদিন আগে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন অপু। বদিউল আলম খোকনের ‘কাঙ্গাল’ ছবিতে তার নায়ক ডিএ তায়েব।

এ প্রসঙ্গে অপু বলেন, ‘ছবির গল্প ভালো, রোমান্টিক-অ্যাকশনধর্মী। প্রথমবারের মতো তায়েব ভাইয়ের বিপরীতে অভিনয় করবো। আরেকটি চরিত্রে আছেন বাপ্পী চৌধুরী। ১ ডিসেম্বর থেকে শুটিং।’ তবে কি শাকিব-অপু জুটিকে পর্দায় আর পাওয়া যাবে না? এমন প্রশ্নের সরাসরি উত্তর দিলেন না অপু, ‘আমরা তো অনেক ছবিই করেছি। খুব কম জুটিই একসঙ্গে এত ছবি করতে পেরেছে।’

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
৫ নভেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৫০
যোহর১১:৪৩
আসর৩:৪২
মাগরিব৫:২১
এশা৬:৩৫
সূর্যোদয় - ৬:০৭সূর্যাস্ত - ০৫:১৬
পড়ুন