শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সড়কে ঝরল ৭ প্রাণ

আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২৬

বিভিন্ন স্থানে সড়কে ঝরল সাতপ্রাণ। এরমধ্যে গতকাল মঙ্গলবার ঢাকা থেকে কচুয়াগামী সুরমা পরিবহনের একটি বাস দ্রুত মোড় ঘোরার সময় বাসের ভেতর থেকে সড়কে পড়ে এক যুবক নিহত ও দুই শিশু আহত হয়েছে। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর— 

কচুয়া (চাঁদপুর): জানা যায়, কচুয়ার বায়েক এলাকায় দ্রুত গতিতে একটি মোড় ঘোরার সময় ঝাঁকুনির ফলে দরজা সংলগ্ন ইঞ্জিনবক্সের উপর বসা যুবায়ের, সিয়াম (৬) ও সাইফ (৮) সড়কে পড়ে যায়। তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে যুবায়ের মারা যায়। অপর দুইজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত দুইশিশুর একজন যুবায়েরর ভাই, অপর শিশু তার ভাতিজা।

কিশোরগঞ্জ: গতকাল বেলা তিনটার দিকে সদর উপজেলার সতাল নামক স্থানে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কে সিএনজিচালিত অটোরিকশা ও একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে সিএনজির দুই যাত্রী নিহত ও চালকসহ তিনজন আহত হয়। নিহতরা হলেন— মিঠামইন উপজেলার চারিগ্রাম গ্রামের রাজিব (২৩) ও মুক্তাদির (৬০)। তারা একটি মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফিরছিলেন।

লালপুর (নাটোর): লালপুরে ট্রাক চাপায় ফয়েজুর রহমান (৪৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও আনোয়ার হোসেন (৪০) নামে অপর একজন আহত হয়েছে। গত সোমবার লালপুর-বাঘা সড়কের অমৃতপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ফয়েজুর ঈশ্বরদী উপজেলার সেখেরচর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ): এক স্বজনের দাফনকার্য শেষে ফেরার পথে শিবগঞ্জে মোটরসাইকেল থেকে পড়ে মাবিয়া বেগম (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। গতকাল কানসাট সোলাইমান ডিগ্রী কলেজের সামনে এ ঘটনা ঘটে। মারিয়া উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কর্ণখালি গ্রামের সাইফুদ্দিনের স্ত্রী। এসময় তার স্বামী সাইফুদ্দিনও আহত হন।     সিরাজগঞ্জ: গতকাল সদর উপজেলায় শিয়ালকোল বাজার এলাকার সিরাজগঞ্জ-নলকা মহাসড়কে রাস্তা পার হতে গিয়ে ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ার পর আরেক ট্রাকের চাপায় অজ্ঞাতপরিচয় এক নারী (২২) নিহত হয়েছে। তাত্ক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া: গতকাল বিজয়নগরে চান্দুরা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে একটি ট্রাক চাপায় সুরুর রহমান (৬৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। তিনি চান্দুরা ইউনিয়নের বাসিন্দা।