নোটিস
২০ জুন, ২০১৭ ইং
নোটিস
এড্রয়েট

ঈদকে সামনে রেখে এড্রয়েট প্রতিবারের মতো এবারও ব্যতিক্রম ডিজাইন নিয়ে হাজির  হয়েছে। সালোয়ার-কামিজেও রয়েছে ডিজাইনের ভিন্নতা। শাড়িতেও এবার ব্যতিক্রম রয়েছে, জামদানি, সুতি, সিল্ক শাড়িতে ব্লক, এমব্রয়ডারি, মেশিন এমব্রয়ডারি, স্প্র্রে, অ্যাপ্লিক, টাইডাই, হাতের কাজ করা হয়েছে।

ওয়ানড্রপ

মালেশিয়া ভিত্তিক সুগন্ধি প্রস্তুতকারক প্রতিষ্ঠান ওয়ানড্রপের পণ্যে এখন সবকিছুই একসঙ্গে সম্ভব। বাংলাসপারের সবগুলো আউটলেট বাংলাসপার.কম, দারাজ প্রভৃতি অনলাইনে ঢু মারলেই পাওয়া যাবে ওয়ানড্রপ। চাইলে ০১৫৫৯ ২২২ ৪৪৪ নম্বরে ফোন করেও কেনা যাবে ওয়ানড্রপ পারফিউম।

এক্সট্যাসি

আন্তর্জাতিক ফ্যাশনধারা, কাপড়ের প্রিন্ট, ডিজাইনে নকশার বৈচিত্র্যতা এর মেলবন্ধনেই এবারের এক্সট্যাসির ঈদ কালেকশন। প্যাটার্ন এবং পোশাকের কাট তাই পুরোটাই তারুণ্যকেন্দ্রিক। মূলত এবারের ঈদ পোশাকে তারুণ্যের রঙিন মেট্রো লাইফের নানা অধ্যায় উঠে এসেছে। ফরমাল বা ক্যাজুয়াল লাইফস্টাইলের সঙ্গে পরিবর্তন হয়েছে পোশাক এবং আউটলুক। বয়স, রুচি ও শারীরিক গঠনের উপর নির্ভর করে তাই পোশাকে আনা হয়েছে গর্জাস আবহ। এক্সট্যাসির ডিজাইনার লেবেল তানজীমের ট্যাগ লাইনে পুরুষদের জন্য প্রিন্ট বৈচিত্র্যের শার্ট, চিনো, কাবলি কাটের পাঞ্জাবি, পোলো ও ডেনিম থাকছে।

অঞ্জন’স

উত্সব ও গরম—দুটো বিষয়ই প্রাধান্য পেয়েছে অঞ্জন’সের এবারের পোশাক ডিজাইনে। হালকা ও গাঢ় দু ধরনের রঙই ব্যবহার করা হয়েছে। কাপড়ের ক্ষেত্রে আরামদায়ক ব্যাপারটি গুরুত্ব পেয়েছে। সালোয়ার-কামিজ, শাড়ি, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া, টপস ও শিশু-কিশোরদের পোশাক থাকছে ঈদ আয়োজনে। পোশাক ছাড়াও হোমটেক্সটাইল, গিফট আইটেম, হাতে তৈরি গহনা পাওয়া যাবে।

সেইলর

ডিজাইনে আভিজাত্য, কাপড়ে স্বস্তি আর রঙে উত্সবের আনন্দ নিয়েই এবার বর্ণিল সেইলরের ঈদ পোশাক। ফিউশন, ক্যাজুয়াল এবং উত্সবের আবহ নিয়ে সেইলর পোশাকের প্যাটার্ন ও ডিজাইনে করেছে নিরীক্ষা। ভ্যালু এডিশন হিসেবে প্রাধান্য দেওয়া হয়েছে ওয়াশ, প্রিন্ট ও এমব্রয়ডারির নকশার উপর। তরুণ-তরুণীদের রেডি টু ওয়ার আউটফিটে থাকছে স্লিম বা ট্রিম ফিটে ফরমাল এবং ক্যাজুয়াল আবহ। শার্ট, পোলো টি-শার্ট এবং ট্রাউজারে অনুসরণ করা হয়ে বিশেষ কাট। শার্টে কলার কাফে আনা হয়েছে সমকালীন ট্রেন্ড। তরুণীদের জন্য কুর্তির বিশেষ ট্রেন্ডি ডিজাইনের বাইরেও নেকলাইন বৈচিত্র্যসহ, স্মুদি লেয়ারিং ফ্যাশন থাকছে।

ইজি

এই ঈদে ইজি আকর্ষণীয় সব পাঞ্জাবি নিয়ে  তাদের আউটলেটগুলো সাজিয়েছে  বর্ণিল সাজে। এবার ইজির প্রায় সব পাঞ্জাবিতে পাওয়া যাবে প্রিন্টের ছাপ, এছাড়া বিভিন্ন হাতের কাজ, নকশী করা ও শেরোয়ানি ট্রাইপ পাঞ্জাবি রয়েছে। ইজির সকল শোরুমে এখন পাওয়া যাচ্ছে নতুন ডিজাইনের সব শর্ট ও লং পাঞ্জাবি । পাঞ্জাবি ছাড়াও ইজিতে রয়েছে কালারফুল সব টি-শার্ট, পোলো টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, প্যান্ট ইত্যাদি।

সানন্দা জুয়েলার্স-এ ডিসকাউন্ট

ঈদ উপলক্ষে সানন্দা জুয়েলার্স শৈল্পিক ও নান্দনিক ডিজাইনের আকর্ষণীয় স্বর্ণের অলংকার ও ডায়মন্ডের জুয়েলারিতে সাজিয়ে তুলেছে তাদের শাখাগুলোকে। উত্সবের এই আনন্দকে ক্রেতাদের মাঝে ভাগ করে নিতেডায়মন্ডের উপর ৩২% আকর্ষণীয় ডিসকাউন্ট দিচ্ছে সেই সাথে মজুরিতে দিচ্ছে ২০% ডিসকাউন্ট। এ অফার চলবে পুরো রমজান মাসজুড়ে।

উত্তরাতে ক্রিমসন কাপ কফির নতুন শাখা

আমেরিকার ওহাইওর বিখ্যাত কফি ব্র্যান্ড ক্রিমসন কাপ কফির সবচেয়ে বড় ও তৃতীয় আউটলেট চালু হলো রাজধানীর উত্তরায়। বৃহস্পতিবার উত্তরা ১৩ নম্বর সেক্টরে ক্রিমসন কাপ কফির নতুন আউটলেটটি উদ্বোধন করা হয়। নতুন এই আউটলেটের উদ্বোধন উপলক্ষে হাজির হন চলচ্চিত্র ও টিভি তারকারা, ক্রিমসন কাপ শপের পরিচালক রেহানুর রহমানসহ আরও অনেকে।

লীলাবালি

রাজধানীর বনানীতে লীলাবালি ঈদকে সামনে রেখে সাজিয়েছে দেশি-বিদেশি জনপ্রিয় ব্র্যান্ডের ফ্যাশন অনুষঙ্গ নিয়ে। নতুন ডিজাইনের শাড়ি-সালোয়ার কামিজসহ ব্র্যান্ডের জুতা, সুগন্ধি, ব্যাগ, হাতঘড়ি, কসমেটিকস পণ্য, গয়না ও উপহার সামগ্রী।

লক্ষ্মীপুরে ব্রাদার্স ফার্নিচার

সম্প্রতি লক্ষ্মীপুর জেলায় (আলীয়া মাদ্রাসার বিপরীতে) ব্রাদার্স ফার্নিচার লি.-এর শোরুম উদ্বোধন করা হয়। আন্তর্জাতিক মানের ফার্নিচারের বিশাল সমাহার নিয়ে সাজানো হয়েছে এই শোরুমকে। আনুষ্ঠানিকভাবে শোরুমটির উদ্বোধন করেন ব্রাদার্স ফার্নিচার লি.-এর চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান সরকার। লক্ষ্মীপুর শোরুমের পরিবেশক মো. জাহাঙ্গীর আলমসহ ব্রাদার্স ফার্নিচার লি.-এর সকল ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মিরপুরে মেনস ওয়ার্ল্ডের ২২তম শাখার উদ্বোধন

রাজধানীর মিরপুরে দেশীয় পোশাকের ব্র্যান্ড মেনস ওয়ার্ল্ড বাংলাদেশের ২২তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে নতুন এ আউটলেটটি প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলহাজ্ব মো. গামসুল হক, মিরপুর ইউনিভার্সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, মেনস ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল হান্নানসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২০ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন