যুবক ছুরিকাহত, গাড়ির ধাক্কায় প্রতিবন্ধী নিহত
বিশেষ প্রতিনিধি১৮ ফেব্রুয়ারী, ২০১৭ ইং
মিরপুরের পীরেরবাগ এলাকায় মুক্তার হোসেন নামে এক যুবক ছুরিকাহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। অপর দিকে একই রাতে বিমান বন্দর সড়কের কাওলা বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পারাপারের সময় গাড়ির ধাক্কায়  মকবুল হোসেন নামে এক প্রতিবন্ধী নিহত হয়েছেন।

মুক্তার হোসেন ছুরিকাহত হবার ঘটনায় মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন বলেন,  পূর্ব শত্রুতার জের ধরে পীরেরবাগ ছাপড়া মসজিদের সামনে দুই গ্রুপের সংঘর্ষের সময় সে আহত হয়। মুক্তারের অবস্থা খুবই গুরুতর। তার পিঠে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাত আছে। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। যশোর জেলার শার্শা উপজেলার খাইশাখালি গ্রামের আক্কাস আলীর সন্তান মুক্তার। তিনি একটি দোকানে চাকরি করেন।

এ দিকে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে রাজধানীর বিমান বন্দর সড়কের কাওলা বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হবার সময় গাড়ির ধাক্কায় নিহত হন মকবুল হোসেন।

পুলিশ জানায়, গোপালগঞ্জ জেলার মুকসেদপুর উপজেলায় এলাকায় তার বাড়ি। নিহতের পিতার নাম মৃত আফসার মুনশি। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৮ ফেব্রুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:১৩
যোহর১২:১৩
আসর৪:১৯
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:৫৪
পড়ুন