জরিপে অগ্রহণযোগ্যরা মনোনয়ন পাবেন না -- ওবায়দুল কাদের
ইত্তেফাক রিপোর্ট২১ জুন, ২০১৭ ইং
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য বিভিন্ন জরিপে অগ্রহণযোগ্যরা মনোনয়ন পাবেন না। যেসব প্রার্থীর জয় পাওয়ার মতো অবস্থান নেই, তাদের মনোনয়ন দেওয়া হবে না। সেক্ষেত্রে বিকল্প হিসেবে উইনেবল ক্যান্ডিডেটরাই আওয়ামী লীগের মনোনয়ন পাবেন। গতকাল মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় যুবলীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির   বক্তৃতায় তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যারা উন্নয়ন করেছেন, যাদের জনপ্রিয়তা আছে, তারাই নির্বাচনে মনোনয়ন পাবেন। তবে কোন ধরনের সংস্থার জরিপ আমলে নেওয়া হবে তা তিনি পরিষ্কার করেননি। সেতুমন্ত্রী বলেন, পবিত্র রমজান মাসে ইফতার সামনে নিয়ে খালেদা জিয়া প্রতিনিয়ত মিথ্যাচার ও বিদ্বেষমূলক বক্তব্য রাখছেন। এটা কি রমজানের ফজিলতের মধ্যে পড়ে? ঈদুল ফিতরকে সামনে রেখে মহাসড়কে যাতায়াত প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘মানুষ যেন সড়কে দুর্ভোগে না পড়েন সেজন্য যুবলীগ নেতাকর্মীরা সহযোগিতা করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ আহ্বান জানাই।’

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মীজানুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, আতাউর রহমান আতা প্রমুখ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২১ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন