বগুড়ায় মা-মেয়ে নির্যাতন মামলায় শিগগিরই চার্জশিট
১৩ আগষ্ট, ২০১৭ ইং
বগুড়া অফিস

বগুড়ায় শিক্ষার্থীকে ধর্ষণ ও মা-মেয়েকে শারীরিক নির্যাতনের পর মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় দায়ের হওয়া দুটি মামলার অভিযোগপত্র চলতি মাসের শেষ সপ্তাহে অথবা সেপ্টেম্বর মাসের শুরুতেই  আদালতে দাখিল করবে পুলিশ ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করে জানান, দ্রুততম সময়ের মধ্যে আলোচিত মামলা ২টির অভিযোগপত্র দেওয়ার চেষ্টা চলছে। মামলা দুটিতে  প্রধান অভিযুক্ত  শ্রমিকলীগ নেতা তুফান সরকার ও নারী কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকিসহ ১১ জন বর্তমানে জেল হাজতে রয়েছেন ।

তদন্তকারী কর্মকর্তা জানান, কিশোরী ধর্ষণের ঘটনায় দায়েরকৃত পৃথক দুটি মামলা তুফান সরকার, তার স্ত্রী, শ্যালিকা কাউন্সিলর রুমকি এবং শাশুড়িসহ ১০ জনকে অভিযুক্ত করে দায়ের করা হয়েছিল। অভিযুক্তদের রিমান্ডে তথ্য ও উপাত্ত পাওয়া গেছে, এছাড়াও তুফানের সহযোগী আতিক, মুন্না এবং নরসুন্দর (নাপিত) জীবর রবিদাস আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

তিনি আরো জানান, ধর্ষণ মামলার অভিযোগপত্রে ঘটনার সঙ্গে জড়িত তুফান সরকার এবং সহযোগীদের নাম  আসবে। এক্ষেত্রে ১১ জনের নাম নাও আসতে পারে। তবে নারী শিশু নির্যাতন মামলায় অভিযুক্ত হিসেবে গ্রেফতার হওয়া সকলেরই নাম তদন্ত প্রতিবেদনে আসতে পারে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ আগষ্ট, ২০১৭ ইং
ফজর৪:১৩
যোহর১২:০৪
আসর৪:৩৯
মাগরিব৬:৩৭
এশা৭:৫৪
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:৩২
পড়ুন