দলকে সংগঠিত করে আগামী নির্বাচনে অংশ নিন
খালেদা জিয়ার প্রতি নাসিম
বিশেষ প্রতিনিধি১৯ অক্টোবর, ২০১৭ ইং

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম ষড়যন্ত্র না করে দলকে সংগঠিত করে আগামী নির্বাচনে অংশ নেওয়ার জন্য বিএনপি নেত্রী খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়েছেন। গতকাল বুধবার রাজধানীর জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উদ্যোগে আয়োজিত স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

বিএনপি নেত্রীর উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন ছেড়ে পালিয়ে যাবেন না। বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো আমাদের দেশেও সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত  হবে। যে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল হয়ে গেছে তা আর কখনো ফিরে আসবে না। মোহাম্মদ নাসিম বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও তার স্ত্রী বেগম খালেদা জিয়া আশ্রয়-প্রশ্রয় দিয়ে বঙ্গবন্ধুর খুনিদের বাঁচিয়ে রেখেছিলেন। তাই জিয়াউর রহমান কখনো গণতন্ত্রের নেতা হতে পারে না। তিনি বলেন, বঙ্গবন্ধুর খুনিদের সঙ্গে যেমন আওয়ামী লীগের কোনো আপস হতে পারে না, তেমনি বঙ্গবন্ধুর খুনিদের দোসরদের সঙ্গেও কোনো আপস হতে পারে না। মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধুর খুনিদের দোসররা চক্রান্ত করে আর ক্ষমতায় আসতে পারবে না।

শেখ রাসেল শিশু-কিশোর জাতীয় পরিষদের মহাসচিব মাহমুদ-উস-সামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে সংগঠনের উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা এমপি, সাংগঠনিক সম্পাদক মোজাহিদুর রহমান হারুন, দপ্তর সম্পাদক মুজিবুর রহমান হাওলাদার প্রমুখ বক্তব্য রাখেন।

লাইসেন্সবিহীন কোনও ফার্মেসি থাকবে না

এদিকে  গতকাল ‘জাতীয় ওষুধনীতি-২০১৬ বাস্তবায়ন কৌশল’ বিষয়ক এক অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম দেশের সব ফার্মেসিকে লাইসেন্সের আওতায় আসার জন্য চার মাস সময় দিয়েছেন। এরপরও সেগুলো লাইসেন্সবিহীন থাকলে কঠোর পদক্ষেপ নিতে ওষুধ প্রশাসন অধিদফতরের প্রতি নির্দেশ দিয়েছেন তিনি।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৯ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮
পড়ুন