খালেদা জিয়া ও ফখরুলকে উকিল নোটিস দেবে আওয়ামী লীগ :কাদের
১৩ জানুয়ারী, ২০১৮ ইং
খালেদা জিয়া ও ফখরুলকে উকিল নোটিস দেবে আওয়ামী লীগ :কাদের
বিশেষ প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আইনি নোটিস পাঠানো বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে একই ধরনের নোটিসের জন্য তৈরি থাকতে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পদ্মাসেতু নিয়ে বক্তব্যের জন্য খালেদার পাশাপাশি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকেও এই নোটিস দেয়া হবে বলে জানিয়েছেন তিনি। গতকাল শুক্রবার কমলাপুরে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের আরো বলেন, প্রধানমন্ত্রীকে ভুয়া উকিল নোটিস দেওয়ার জন্য বিএনপিকে এবং বিএনপি চেয়ারপারসনের ‘জোড়াতালি দিয়ে পদ্মাসেতু হচ্ছে’- এমন বক্তব্যের জন্য তাকে উকিল নোটিস দেওয়া হবে। বিএনপিকে অপেক্ষা করতে হবে  সেই উকিল নোটিসের জন্য।’

ওবায়দুল কাদের বলেন, ‘পদ্মা সেতুর ডিজাইনে ভুল রয়েছে বলে মির্জা ফখরুল দাবি করেছেন। আপনি এ বিষয়ে তথ্য-উপাত্ত উপস্থাপন করুন। তা নাহলে আপনাকে আদালত যেয়ে মামলা মোকাবিলা করতে হবে।’ তিনি বলেন, প্রধানমন্ত্রী জিয়া পরিবারের যে দুর্নীতির খবর তুলে ধরেছেন, তা দেশি-বিদেশি গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে। এই তথ্যগুলো গণমাধ্যম দিয়েছে। এটা প্রমাণিত। সেতুমন্ত্রী বলেন, বিএনপির দুর্নীতির কেচ্ছা রূপকথার কাহিনিকেও হার মানাবে। প্রধানমন্ত্রীর সত্ সাহস আছে বলে তিনি সত্যকে তুলে ধরেছেন। এতে বিএনপি নেতাদের অন্তর্জ্বালা শুরু হয়ে গেছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশন উপ-নির্বাচনে নিবন্ধিত দল ছাড়া অন্য কেউ অংশ নিতে পারবে কি না— এ প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এ প্রশ্নের জবাব দেবে নির্বাচন কমিশন। তা আমি দিতে পারি না। আমি যতটুকু জানি, এখানে নিবন্ধিত কোনো দল ছাড়া অন্য কেউ অংশগ্রহণ করার কথা নয়।

ওবায়দুল কাদের বলেন, সুইডেনে বসে বিএনপির এক নেতা ঢাকায় কিলার গ্রুপের নেতৃত্ব দিচ্ছে। দেশের সংবাদপত্র ও টেলিভিশনে এ বিষয়ে সংবাদ প্রকাশ হয়েছে। এ সংবাদের ভিত্তিতে দেশের জনগণকে তা আমি জানিয়েছি। দলের সাধারণ সম্পাদক হিসেবে আমার সেটা দায়িত্ব।

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৩ জানুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:২৩
যোহর১২:০৭
আসর৩:৫৬
মাগরিব৫:৩৫
এশা৬:৫১
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:৩০
পড়ুন