শোলাকিয়ার জঙ্গি হামলার মামলায় ৫ জনের বিরুদ্ধে চার্জশিট
কিশোরগঞ্জ প্রতিনিধি১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
শোলাকিয়ায় জঙ্গি হামলা মামলার ঘটনায় দায়ের করা মামলার চার্জশিট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে দাখিল করা হয়েছে। গতকাল বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: আরিফুর রহমান জীবিত পাঁচ জঙ্গির বিরুদ্ধে এই চার্জশিট দাখিল করেন। স্বারষ্ট্র মন্ত্রণালয়ের অনুমোদন পাওয়ার পর এই চার্জশিট দাখিল করা হয়েছে বলে পুলিশ সুপার মো: মুশরিকুর রহমান খালেদ গতকাল বিকালে এক সংবাদ সম্মেলনে জানান। অভিযুক্তরা কারাগারে আটক রয়েছে।

   যাদের বিরুদ্ধে চার্জশিট দেওয়া হয়েছে এরা হচ্ছে কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার জাহিদুল হক ওরফে তানিম, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাঘবপুর গ্রামের জাহাঙ্গীর আলম ওরফে রাজিব গান্ধী ওরফে সুভাষ ওরফে জাহিদ, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার হাজারদিঘা(চাঁদপুর) গ্রামের মিজানুর রহমান ওরফে বড় মিজান, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পান্তাপাড়া গ্রামের আনোয়ার হোসেন ও কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাদিপুর কাবিলাপাড়া গ্রামের আ: সবুর খান হাসান ওরফে সোহেল মাহফুজ ওরফে মুসাফির ওরফে জয় ওরফে নূরুল্লাহ।

২০১৬ সালের ৭ জুলাই ঈদুল ফিতরের দিনে সকাল পৌণে নয়টার দিকে ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের অদূরে মুফতি মোহাম্মদ আলী জামে মসজিদ মোড়ে চেকপোস্টে কর্তব্যরত পুলিশের ওপর অতর্কিতে জঙ্গিরা হামলা চালায়। তারা কয়েকটি হ্যান্ড গ্রেনেড বিস্ফোরণ ঘটায়, পুলিশের রাইফেল কেড়ে নেয় এবং কনস্টেবল জহিরুল ইসলাম ও কনস্টেবল আনসারুল হককে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ এসে  পৌঁছলে দুইপক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। এতে ঘটনাস্থলেই আবির রহমান নামে এক জঙ্গি এবং ঘটনাস্থলের পাশের বাড়ির ঝরনা রাণী ভৌমিক নামে এক গৃহবধূ নিহত হন।

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৮
যোহর১১:৫৫
আসর৪:২১
মাগরিব৬:০৮
এশা৭:২১
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৩
পড়ুন