বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ট্রাকে থাকা পিলার ঢুকে গেল বাসে, নিহত ৫

আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:০৭

ইত্তেফাক ডেস্ক

কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকে বহন করা ইস্পাতের পিলারের বের হয়ে থাকা অংশে পেছন থেকে আসা বাসের ধাক্কায় পাঁচজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে। গতকাল রবিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জগন্নাথদীঘি ইউনিয়নের গাংরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ও আহত সবাই খুলনার খালিশপুর থেকে বাসটিতে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার ওরশে যাচ্ছিলেন। এ ছাড়াও বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আরো ছয়জনের প্রাণহানি হয়েছে। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর—

কুমিল্লা ও চৌদ্দগ্রাম: মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জরুল হক ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ ইমাম হোসেন পাটোয়ারী জানান, ওরশগামী বাসটি (ঢাকা মেট্রো-ব-১১-৫৯৪৫) পথিমধ্যে ওভারটেকিং করার সময় মালবাহী একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে বাসের এক পাশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে নিহত হন— খুলনার খালিশপুরের কাশিপুর গ্রামের চায়না হিজরা (৫০), আজগর আলীর স্ত্রী হাসি বেগম (৪০), দীঘুলিয়া থানার চন্দ্রিমহল গ্রামের আসলাম মোল্লা (৫০), শেরহাটি গ্রামের সালাম মিয়া (৫২) ও আনোয়ার হোসেন (৪৫)। আহতদের স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শেখ শহীদুল ইসলাম জানান, নিহতদের প্রত্যেক পরিবারকে ১৫ হাজার টাকা সহায়তা দেওয়া হয়েছে।

টেকনাফ (কক্সবাজার): গতকাল টেকনাফ উপকূলীয় মেরিন ড্রাইভ সড়কে রাস্তা পার হওয়ার সময় নিরাপত্তা বাহিনীর গাড়ির ধক্কায় আবদু রহমান (৫৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে।

পঞ্চগড়: পঞ্চগড়ে পুত্রের চিকিত্সার খোঁজ নিতে আধুনিক সদর হাসপাতালের সামনে গতকাল পাথর বোঝাই ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নিহত হলেন শামসুল হক (৬০)। উপজেলার হাড়িভাসা ইউনিয়নের সাহেববাজার নহলিয়াপাড়ার বাসিন্দা তিনি।

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া): গতকাল বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা ট্রাককে ধাক্কা দিয়ে খাদে পড়ে গেলে হাকিম মিয়া (২০) নামে এক অটোচালক নিহত হয়েছেন।             চকরিয়া (কক্সবাজার): গতকাল চকরিয়ায় আঞ্চলিক মহাসড়কে (এবিসি) সড়কের বাঘগুজারা ব্রিজ পয়েন্ট সিমেন্ট বোঝায়কৃত ট্রাকের ধাক্কায় মাঈনউদ্দিন বাহার (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা অপর আরোহী জিয়াবুল (৫০) গুরুতর আহত হয়। ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক-হেলপার পালিয়ে গেছে।

তজুমদ্দিন (ভোলা): গতকাল উপজেলা দক্ষিণ খাসেরহাট-মুচিবাড়ির কোনা সড়কে ছোট ডাওরী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইক দুর্ঘটনায় ইউসুফ (৫৫) নামে একজন নিহত এবং আ. রশিদ (৭০) ও মো. সিদ্দিক (৪০) নামে দুইজন আহত হন।

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম): কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় আতিকুর রহমান দিপু নামে একজন নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেল আরোহী এএসআই মিনহাজ্জ ও কনেস্টেবল আজগর আহত হন।