শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

এবার আওয়ামী লীগের ইশতেহার হবে ঐতিহাসিক -------------তোফায়েল

আপডেট : ১০ ডিসেম্বর ২০১৮, ২২:২৪

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এবারের ইশতেহার হবে ঐতিহাসিক। কারণ ২০২০ সাল জাতিরজনকের জন্ম শতবার্ষিকী। ২০২১ সাল স্বাধীনতার ৫০ বছর পূর্তি। মুক্তি ও স্বাধীনতার মহান স্থপতির আদর্শের বাংলাদেশ নির্মাণের মধ্যদিয়ে স্বাধীনতার সুফল মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়াই হবে এবারের ইশতেহারের মূল লক্ষ্য।

গতকাল সোমবার সকালে প্রতীক বরাদ্দ পেয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন। বিকালে আলীনগর ইউনিয়নে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল জাদুঘর মাঠে পথসভায় বক্তব্য রাখেন তিনি।

মন্ত্রী বলেন, বিএনপির অত্যাচারের কথা মানুষ ভোলেনি। আসন্ন নির্বাচনে ব্যালটের মাধ্যমে বিএনপির বিরুদ্ধে ভোট দিয়ে মানুষ তাদের উপর অত্যাচারের জবাব দেবে। দেশের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে তোফায়েল বলেন, এত উন্নয়ন কোনো সময় দেশে হয়নি। বিএনপি ক্ষমতায় ছিল, পদ্মা সেতু বন্ধ করে দিয়েছিল। কমিউনিটি ক্লিনিক বন্ধ করেছে। মানুষের উপর সীমাহীন অত্যাচার, নির্যাতন, সব ক্ষেত্রে চাঁদাবাজি ও দুর্নীতি করা হয়েছিল।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশের আজকে যে উন্নয়ন এটা আন্তর্জাতিকভাবে স্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বলা হয় উন্নয়নের রোল মডেল। তিনি এখন বাংলাদেশের নেতা নন আন্তর্জাতিক বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ নেতা। সত্ নেতা হিসেবে প্রধানমন্ত্রী বিশ্বে পরিচিত।

এ সময় তিনি আশা প্রকাশ করে বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারো বিজয়ী হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো আমরা সরকার গঠন করব। সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।