শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির নির্বাচন পরিচালনা কমিটি গঠন

আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৮, ২১:২৫

রংপুর অফিস

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের নির্বাচনী কার্যক্রম সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগর কমিটির সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফাকে আহ্বায়ক ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস. এম ইয়াসিরকে সদস্য সচিব করে ৮৭ সদস্য বিশিষ্ট এ পরিচালনা কমিটি  ঘোষণা করা হয়।

অত্র নির্বাচন পরিচালনা কমিটির অন্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক হাজী মো. আব্দুর রাজ্জাক, এ্যাড. সোবহান সাহেব, লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, রুহুল আমিন খবির, হাসানুজ্জামান নাজিম, শাফিয়ার রহমান শাফি, কাজল মাহমুদ, জাহাঙ্গীর আলম, মুন্সি আব্দুল বারী, শামীম সিদ্দিকী, খতিবর রহমান, আতাউর রহমান, রুহুল আমিন লিটন, সম্মানিত সদস্য হুসেইন মুহম্মদ এরশাদ, আলহাজ্ মো. মসিউর রহমান রাঙ্গা, ফখরুজ্জামান জাহাঙ্গীর,  সাবলু চৌধুরী,  সেলিম বেঙ্গল,  অর্থ-সম্পাদক আনিছুর রহমান,  সদস্য দপ্তর কাজী জাহিদ হাসান লুসিড, সদস্য আপ্যায়ন ফারুক মণ্ডল, সদস্য যোগাযোগ আমিনুল ইসলাম বড়, সদস্য প্রচার ইয়াসির আরাফাত আসিফসহ নগরীর ৩৩টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক, ৮ উপজেলার সভাপতি-সম্পাদক এবং রংপুর মেট্রোপলিটন পুলিশের ৬ থানার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সর্বমোট ৮৭ জনকে সদস্য করে এ নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।