বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দেওছড়া চা বাগানে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত

আপডেট : ১১ জানুয়ারি ২০১৯, ২০:৫৫

আহত ১০, আটক তিন 

 কমলগঞ্জ (মৌলভীবাজার) সংবাদদাতা

কমলগঞ্জ উপজেলার শমশেরনগরের ফাঁড়ি দেওছড়া চা বাগানে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মুনিবজিত রবিদাস (৬০) নামে এক চা শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছেন দু’পক্ষের ১০ জন। গতকাল শুক্রবার সকাল ১০ টায় দেওছড়া চা বাগানে মাঠের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

দেওছড়া চা বাগানের শ্রমিক ও পুলিশ জানায়, রাজমিস্ত্রির কাজ ও টাকা নিয়ে বৃহস্পতিবার রাতে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার সকালে মুনিবজিত রবিদাস, তার ভাই চন্দন রবিদাসের নেতৃত্বে একপক্ষ এবং গরিবা রবিদাস, তুলসি রবিদাসসহ অন্যরা অপরপক্ষে অবস্থান নিয়ে দু’পক্ষের সংঘর্ষ বাঁধে। দেশীয় অস্ত্রশস্ত্রে এসময়ে সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হন। গুরুতর আহত মুনিবজিত রবিদাসকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিত্সাধীন অবস্থায় দুপুরে মারা যান। আহত অন্যদের মৌলভীবাজার সদর, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শমশেরনগর ক্যামেলিয়া ডানকান হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দেওছড়া চা বাগানে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে এএসপি সার্কেল আশফাকুজ্জামান, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ও শমশেরনগর ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। শমশেরনগর লয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শমশেরনগর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হামলায় জড়িত অভিযোগে সত্য নারায়ণ (৩৫), সাগর রবিদাস (২৮) ও নিহতের পক্ষের রঞ্জিত রবিদাসকে (২৮) আটক করা হয়েছে। ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর নিহতের পক্ষে মামলা করা হবে।