রাণীনগরে গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থীরা
রাণীনগরে গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থীরা
রাণীনগর উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। তফসিল ঘোষণার পর উপজেলার ৮টি ইউনিয়নে দলীয়ভাবে মনোনয়ন পাওয়ার পর চেয়ারম্যান প্রার্থীদের চোখের ঘুম হারাম হয়ে গেছে। প্রার্থীরা বর্তমানে জোরেশোরে প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন।

উপজেলার রাস্তা-ঘাট ও অলি-গলি ছেয়ে গেছে আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে হাজারো শুভেচ্ছাযুক্ত সাদা-কালো ও রঙিন পোস্টারে।

উপজেলার ৭নং একডালা ইউনিয়নে অত্র ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন। শনিবার সকালে উপজেলার ঐতিহ্যবাহী আবাদপুকুরহাটসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন তিনি। এ সময় স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। জনসংযোগ শেষে তিনি বলেন, আমি দীর্ঘদিন যাবত্ বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামী লীগ করে আসছি। আমি চেষ্টা করেছি নিজেকে বঙ্গবন্ধুর আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নীতিতে নিজেকে গড়ে তোলার জন্য।

আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে আমার এই অবহেলিত এলাকাকে মাদক ও বাল্য বিয়ে মুক্ত করবো। আমি আমার এলাকার মানুষের সেবা করতে চাই। আমি এই ইউনিয়নবাসীর সুখে-দুঃখে পাশে থাকতে চাই। আমি জনগণের আশা ও প্রত্যাশা পূরণের লক্ষ্যে জনগণের ইচ্ছায় বঙ্গবন্ধুর নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হিসাবে নিজেকে প্রস্তুত করেছি। রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়নে আগামী ২৮ মে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৯ মে, ২০১৮ ইং
ফজর৩:৫৬
যোহর১১:৫৫
আসর৪:৩৩
মাগরিব৬:৩৪
এশা৭:৫৩
সূর্যোদয় - ৫:১৮সূর্যাস্ত - ০৬:২৯
পড়ুন