কক্সবাজারে গাড়িতে পুলিশের স্টিকার লাগিয়ে প্রতারণা
১০ লাখ টাকা ও জিপ গাড়ীসহ আটক তিন
কক্সবাজার প্রতিনিধি১৩ আগষ্ট, ২০১৭ ইং
কক্সবাজারে গাড়িতে পুলিশের স্টিকার লাগিয়ে প্রতারণা
কক্সবাজারে গাড়িতে পুলিশের স্টিকার লাগিয়ে প্রতারণার দায়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। এ সময় নগদ ১০ লাখ টাকা উদ্ধারের পাশাপাশি একটি গাড়িও জব্দ করা হয়। গত শুক্রবার রাত ১টার দিকে কক্সবাজারের প্রবেশ পথ লিংকরোডে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে র্যাব।

আটকৃতরা হলো ফরিদপুর সদরের আলীপুর খাঁ পাড়া গ্রামের মো. মোশারফ হোসেন পুত্র সাকির হোসেন সোহেল, রাজবাড়ী জেলার -গোয়ালন্দ থানার আড়ত্ পট্টি গ্রামের   মো. আলাউদ্দিনের পুত্র মো. জুয়েল রানা এবং একই এলাকার জোয়ান মোল্লা পাড়া গ্রামের বিশ্বনাথ ভক্তের পুত্র হরেকৃষ্ণ ভক্ত।

কক্সবাজারস্থ র্যাব-৭ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন জানান, আটককৃতরা বিভিন্ন সময় আইশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে কক্সবাজার এলাকার বিভিন্ন মাদক চক্রের সহযোগিতায় উক্ত জীপ গাড়ির সামনের গ্লাসে পুলিশ স্টিকার লাগিয়ে প্রতারণা করে ইয়াবা ট্যাবলেট দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তিনি আরো জানান, শুক্রবারের অভিযানে একটি CRV জীপ গাড়ী যার রেজি. নং-ঢাকা মেট্রো ব-১১-৪৩০৯, যার ইঞ্জিন নং-B2B৩১১৬৮২৫HM(চেচিস নং-অস্পষ্ট) ১০ লাখ টাকাসহ তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয় র্যাব সদস্যরা।

এ ঘটনায় আটকৃতদের মামলা দায়ের করে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৩
যোহর১২:০৪
আসর৪:৩৯
মাগরিব৬:৩৭
এশা৭:৫৪
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:৩২
পড়ুন