ছাতকে বেতন-ভাতার দাবিতে ছয় প্রভাষকের ক্লাস বর্জনের ঘোষণা
১৩ আগষ্ট, ২০১৭ ইং
ছাতক (সুনামগঞ্জ) সংবাদদাতা

ছাতকে সমতা স্কুল এন্ড কলেজের ছয়জন প্রভাষক গতকাল শনিবার থেকে ক্লাস বর্জনের ঘোষণা দিয়েছেন। বকেয়া বেতন আদায়ের দাবিতে ক্লাস বর্জনের ঘোষণা দেন প্রভাষক হাবিবুর রহমান, ছানার মিয়া, আহসান উদ্দিন, গৌছুল হক নাঈম, খলিল রহমান ও সেলিম মিয়া। এ ব্যাপারে তারা ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেলের কাছে শুক্রবার একটি লিখিত অভিযোগও দিয়েছেন। 

জানা গেছে, ২০১৬ সালের ১ জুলাই থেকে সিংচাপইড় ইউনিয়নের সমতা স্কুলে কলেজ শাখার কার্যক্রম শুরু করা হয়। এর আগে কর্তৃপক্ষ প্রভাষকসহ কর্মকর্তা-কর্মচারী নিয়োগ দিয়েছেন। নিয়োগের প্রথম মাসে তাদের বেতন দেওয়া হয়েছে।

ছয়জন প্রভাষক জানান, আগস্ট ১৬ থেকে তাদের বেতন বন্ধ রাখা হয়েছে। তারা বিদ্যালয় প্রধান ও পরিচালনা কমিটির সভাপতির কাছে একাধিকবার ধর্না দিয়েছেন। কিন্তু কোনো লাভ হয়নি। সমতা স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ প্রভাষকদের বেতনের বিষয়ে কোনো কর্ণপাতই করেননি। স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আব্দুস সামাদ বর্তমানে ছুটিতে রয়েছেন। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্বে থাকা নাসির উদ্দিন এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত দেননি। এ জন্য ছয়জন প্রভাষক তাদের বকেয়া বেতন-ভাতার দাবিতে শনিবার থেকে অনির্দিষ্টকালের জন্য ক্লাস বর্জন শুরু করেছেন।

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ আগষ্ট, ২০১৭ ইং
ফজর৪:১৩
যোহর১২:০৪
আসর৪:৩৯
মাগরিব৬:৩৭
এশা৭:৫৪
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:৩২
পড়ুন