শোক সংবাদ
১৩ আগষ্ট, ২০১৭ ইং
মনিরুজ্জামান মোল্লা

মেট্রোসেম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শহীদ উল্লাহ এর শ্বশুর ও চেয়ারপার্সন নীলুফার ইয়াসমিন এর বাবা মনিরুজ্জামান মোল্লা (৭৩) গতকাল শনিবার মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার মাজরা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। তিনি ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।

আতিয়ার রহমান

মাগুরা জেলা জজ কোর্টের অ্যাডভোকেট আতিয়ার রহমান শুক্রবার ভোরে মাগুরা পারনান্দুয়ালী গ্রামে হূদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৬ বছর। মৃত্যুকালে তিনি ৪ মেয়ে, ২ ছেলে, স্ত্রী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জেলা জজ আদালত চত্বরে নামাজে জানাজা শেষে তাকে জেলার মহম্মদপুরের গোবরনাদা গ্রামে গোরস্থানে দাফন করা হয়েছে। নামাজে জানাজায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

আবদুস সামাদ

ফরিদপুরের বৃক্ষপ্রেমী আব্দুস সামাদ শেখ (৬৮) গতকাল শনিবার ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি... রাজিউন)।

তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

শনিবার দুপুরে বাদ জোহর নামাজে জানাজা শেষে ভাজনডাঙ্গা কবরস্থানে দাফন করা হয় আবদুস সামাদকে।

কুদসিয়া চৌধুরী

সামিট এলায়েন্স পোর্ট লিমিটেড (এসএপিএল)-এর ইন্ডিপেনডেন্ট ডিরেক্টর ও সাবেক সচিব আব্দুল মুয়িদ চৌধুরীর সহধর্মিণী মিসেস কুদসিয়া চৌধুরী (এনা) গত ১০ আগস্ট গুলশান-০১, রোড নং-০৫; নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। তিনি ৪ মেয়ে, ২ নাতি-নাতনি রেখে গেছেন। নামাজে জানাজা শেষে ঐদিন সন্ধ্যায় আজিমপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ আগষ্ট, ২০১৭ ইং
ফজর৪:১৩
যোহর১২:০৪
আসর৪:৩৯
মাগরিব৬:৩৭
এশা৭:৫৪
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:৩২
পড়ুন