সাভারে কুয়েত প্রবাসী নারীর ঝুলন্ত লাশ উদ্ধার
ইত্তেফাক রিপোর্ট১৩ আগষ্ট, ২০১৭ ইং
সাভারে এক কুয়েত প্রবাসী খ্রীষ্টান নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, কমলাপুর গ্রামের প্রদীপ রিভেরুর মেয়ে জুই রিভেরু (২৬) কুয়েতে একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন। কিছুদিন পূর্বে ছুটি কাটাতে তিনি বাংলাদেশে আসেন। গতকাল সকালে বাবার বাড়ির একটি রুমে জুই রিভেরুর ঝুলন্ত লাশ আড়ার সাথে ঝুলতে দেখেন পরিবারের সদস্যরা। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই তারিকুল ইসলাম জানান, ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আশুলিয়ায় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে

একজনের মৃত্যু

সাভার উপজেলার আশুলিয়ার নরসিংহপুর এলাকায় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে সিদ্দিক হোসেন (২২) নামে এক জেনারেটর অপারেটরের মৃত্যু হয়েছে। গতকাল সকালে আশুলিয়ার নারী ও শিশু কেন্দ্র হাসপাতাল থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সিদ্দিক বাগেরহাট সদর থানার বায়নাখালি গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে। সে নরসিংহপুর একটি মার্কেটে জেনারেটর অপারেটর হিসেবে কাজ করতো।

পুলিশ জানায়, রাতে জেনারেটর মেরামতের কাজ করছিল সিদ্দিক। এসময় বিদ্যুতের তারের সাথে জড়িয়ে সে গুরুত্বর আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু কেন্দ্রে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়ায় ধর্ষণের দায়ে অভিযুক্ত

পোশাক কর্মকর্তা গ্রেফতার

আশুলিয়ায় একাধিক পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টা ও ধর্ষণের ঘটনায় অভিযুক্ত একটি পোশাক কারাখানার প্রোডাকশন ম্যানেজার (পিএম) হারুন-উর-রশিদকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোরে নোয়াখালি জেলার নিজ গ্রাম থেকে আশুলিয়া থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। পরে দুপুর সাড়ে ১২টার দিকে তাকে আশুলিয়া থানায় আনা হয়। গ্রেফতারকৃত হারুন-উর-রশিদ আশুলিয়ার অন্বেষা নামক একটি পোশাক কারখানার উত্পাদন ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিল। সে নোয়াখালী জেলার কবিরহাট থানার মালিপাড়া গ্রামের মুকবুল হোসেনের ছেলে। এর আগেও হারুনকে কয়েকটি কারখানা থেকে নারী শ্রমিকদের শারীরিক নির্যাতনের অভিযোগে চাকরিচ্যুত করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ আগষ্ট, ২০১৭ ইং
ফজর৪:১৩
যোহর১২:০৪
আসর৪:৩৯
মাগরিব৬:৩৭
এশা৭:৫৪
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:৩২
পড়ুন