টঙ্গীতে শিশু ধর্ষণের ঘটনায় মহিলা পরিষদের উদ্বেগ দোষীর শাস্তি দাবি
১৪ সেপ্টেম্বর, ২০১৭ ইং
g  ইত্তেফাক রিপোর্ট

গাজীপুর জেলার টঙ্গীর এরশাদনগর এলাকার প্রভাবশালী রাজনৈতিক দলের অঙ্গ সংগঠনের ছাত্র নেতা কর্তৃক তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছে বাংলাদেশ মহিলা

পরিষদের নেতৃবৃন্দ। তারা ঘটনার সঙ্গে জড়িতের বিরুদ্ধে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে যথাযথ শাস্তি এবং নির্যাতনের শিকার স্কুল ছাত্রীর সুচিকিত্সাসহ তার পরিবারের সদস্যদের নিরাপত্তা নিশ্চিতকরণের দাবি জানান।

১২ সেপ্টেম্বর বিভিন্ন দৈনিক পত্রিকায় প্রকাশিত সংবাদ থেকে জানা যায়, গত ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৯ নম্বর ওয়ার্ডের ছাত্র লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পারভেজ মাসুদ তার পাশের বাড়ির তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীকে মুখ চেপে ধরে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে বললে মেরে ফেলার হুমকি দিয়ে নিজ বাড়িতে পাঠিয়ে দেয়। পরবর্তীতে নির্যাতনের শিকার ছাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে টঙ্গী সরকারি হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ মহিলা পরিষদের টঙ্গী সাংগঠনিক জেলা শাখার নেতৃবৃন্দ নির্যাতনের শিকার শিশুটির পরিবারের সঙ্গে দেখা করে খোঁজ-খবর নেন এবং পরিবারটির পাশে থাকার আশ্বাস জানান।

 

 

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৯
যোহর১১:৫৫
আসর৪:২০
মাগরিব৬:০৭
এশা৭:২০
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০২
পড়ুন