বেতন স্কেল বৃদ্ধির দাবিতে বান্দরবানে শিক্ষকদের সংবাদ সম্মেলন
১৬ ডিসেম্বর, ২০১৭ ইং
বান্দরবান প্রতিনিধি

জেলায় বেতন স্কেল বৃদ্ধির দাবিতে সংবাদ সম্মেলন করেছে সহকারী শিক্ষকেরা। শুক্রবার সকালে ১১টায় বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে প্রশিক্ষণপ্রাপ্ত প্রধান শিক্ষকদের পরের গ্রেডে সহকারী শিক্ষকদের বেতন স্কেল নির্ধারণের দাবিতে সংবাদ সম্মেলন করে শিক্ষকরা। লিখিত বক্তব্য পাঠ করেন প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির আহ্বায়ক মেনি প্রু মারমা।

এ সময় বক্তব্য রাখেন শিক্ষক অশোক তরু দাশ, এহসান জুয়েল, আবু ফারুক, পারভীন আকতার প্রমুখ। মেনি প্রু মারমা বলেন, আগামী ২২ ডিসেম্বরের মধ্যে বেতন বৈষম্য দূর করে সহকারী শিক্ষকদের বেতন বৃদ্ধি করা না হলে আগামী ২৩ ডিসেম্বর থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে আমরণ অনশন কর্মসূচি পালন করা হবে।

এদিকে সুনামগঞ্জের প্রতিনিধি জানান, বেতন বৈষম্য নিরসনে প্রশিক্ষণপ্রাপ্ত প্রধান শিক্ষকের পরের গ্রেডে প্রশিক্ষণপ্রাপ্ত সহকারী শিক্ষকের বেতন স্কেল নির্ধারণে এক দফা দাবিতে সারাদেশব্যাপী সুনামগঞ্জে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সহকারী সমিতি জেলা শাখা। শুক্রবার সকালে জেলা শিক্ষক সমিতি মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সহকারী সমিতি জেলা শাখার আহ্বায়ক মোহম্মদ হারুন অর রশীদ।

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ নভেম্বর, ২০১৮ ইং
ফজর৫:১২
যোহর১১:৫৪
আসর৩:৩৯
মাগরিব৫:১৭
এশা৬:৩৫
সূর্যোদয় - ৬:৩৩সূর্যাস্ত - ০৫:১২
পড়ুন