সোনারগাঁওয়ে ডিবি পুলিশ পরিচয়ে চার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি
১৬ ডিসেম্বর, ২০১৭ ইং
g  সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

ডিবি পুলিশ পরিচয় দিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অস্ট্রিয়া প্রবাসীর বাড়িসহ চার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার বারদী ইউনিয়নের চকবাজার আলমদী, রিবর ও সনমান্দি ইউনিয়নের ফতেপুর গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে ২৩ ভরি স্বর্ণলঙ্কার, নগদ টাকাসহ প্রায় ১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় গতকাল শুক্রবার পৃথকভাবে সোনারগাঁও থানায় ডাকাতি মামলার প্রস্তুতি চলছে।

এলাকাবাসী জানা গেছে, গত বৃহস্পতিবার রাত সোয়া ২টার দিকে ২০/২৫ জনের মুখোশধারী ডাকাত দল ডিবি পুলিশ পরিচয়ে উপজেলার বারদী ইউনিয়নের চকবাজার আলমদী গ্রামের অস্টিয়া প্রবাসী হাবিবুল্লাহর বাড়িতে হানা দেয়। এ সময় ডাকাতদল বাড়ির প্রবেশ গেটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে হাবিবুল্লাহসহ তার বড় ভাই আলমগীর, ইব্রাহিম ও তার পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে ডাকাতদল আলমগীরের কাছ থেকে আলমারির চাবি নিয়ে আলমগীরের ঘর থেকে নগদ ৫০ হাজার, ইব্রাহিমের রুম থেকে নগদ ৫৩ হাজার ও প্রবাসী হাবিবুল্লাহ রুমে গিয়ে নগদ সাড়ে ৪ লাখ টাকা ও ১৮ ভরি স্বর্ণ, ৫টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। এদিকে একই রাতে ওই ইউনিয়রের রিবর গ্রামের বাসিন্দা বারদী লোকনাথ আশ্রম কমিটির সাবেক সাধারণ সম্পাদক রঞ্জিত সাহার বাড়িতে ডাকাত দল হানা দেয়। ডাকাতরা রঞ্জিত সাহার ছেলে রঞ্জন সাহার ঘরে প্রবেশ করে ডিবি পুলিশ পরিচয়ে তার পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২০ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণ, ২টি মোবাইল সেট, রঞ্জিত সাহার ছোট ভাই সত্য সাহার ঘর থেকে নগদ ২৫ হাজার টাকা, ৩টি মোবাইল সেট লুট করে নেয়। পরে ডাকাতদল রঞ্জিত সাহার বড় ভাই মৃত কালু সাহার ছেলে শ্যামল সাহার ঘরে প্রবেশ করে কিছু না পেয়ে তছনছ করে আসবাবপত্র ভাঙচুর করে পালিয়ে যায়। অন্যদিকে ওই গ্রামের আবুল মিয়ার ভাড়াটিয়া গার্মেন্ট কর্মী জীবন মিয়ার ঘরের দরজা ভেঙে  নগদ ১ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। অপরদিকে ওই রাতেই উপজেলার সনমান্দি ইউনিয়নের ফতেপুর গ্রামে পুলিশ কনস্টেবল আজহার মিয়ার বাড়িতে ডাকাত দল হানা দেয়। ডাকাতরা ১ ভরি স্বর্ণ, ১৩ হাজার টাকা ও ১টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় সোনারগাঁও থানার ওসি মো: মোরশেদ আলম জানান, ডাকাতির ঘটনাগুলো সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ডাকাত ধরতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ নভেম্বর, ২০১৮ ইং
ফজর৫:১২
যোহর১১:৫৪
আসর৩:৩৯
মাগরিব৫:১৭
এশা৬:৩৫
সূর্যোদয় - ৬:৩৩সূর্যাস্ত - ০৫:১২
পড়ুন