রূপগঞ্জে মাদক ব্যবসায়ীদের শাস্তির দাবিতে মানববন্ধন
১৭ জুলাই, ২০১৮ ইং
রূপগঞ্জে মাদক ব্যবসায়ীদের শাস্তির দাবিতে মানববন্ধন
g  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ পল্লী উন্নয়ন নাগরিক সংস্থা স্থানীয় মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে গতকাল সোমবার মানববন্ধন কর্মসূচি পালন করেছে। ডেমরা-রূপগঞ্জ-কালীগঞ্জ সড়কের কাজী আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধনে স্থানীয় শিক্ষার্থী, নারী-পুরুষ, শিক্ষক-শিক্ষিকা, দলিল লেখক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ অংশ নেন। এর আগে ‘মাদককে না বলুন ও সুস্থ জীবনকে হ্যাঁ বলুন’ -এই প্রতিপাদ্য নিয়ে গ্রীন হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের মাঠে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ পল্লী উন্নয়ন নাগরিক সংস্থার সভাপতি ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি হাজী মোঃ রমজান আলী।

সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ পল্লী উন্নয়ন নাগরিক সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আলীম সরকার, দলিল লেখক সালাউদ্দিন, কাজী আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব প্রমুখ। 

সভায় বক্তারা বলেন, মাদক আজ যুব সমাজকে ধংসের দিকে নিয়ে যাচ্ছে। হাত বাড়ালেই অধিকাংশ স্থানে মাদক দ্রব্য পাওয়া যাচ্ছে। রূপগঞ্জ থানা পুলিশ ও উপজেলা প্রশাসন আরো তত্পর হলে মাদকমুক্ত রূপগঞ্জ গড়া সম্ভব। অবিলম্বে তারা মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৭ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৫
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন