আপনার রাশিফল
মুহম্মদ আনিসুল হক১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
১৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রিষ্টাব্দ, বৃহস্পতিবার

আজ ২৯ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ এবং ২ মহররম ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫-৪৪ মিনিটে এবং সূর্যাস্ত ৬-০৪ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা:৪ ও ৫। শুভবার:রবি ও বুধবার। শুভ রত্ন: পান্না ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। বিক্রয় বাণিজ্যে লাভবান হতে পারেন। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।                

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)         

শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পেতে পারে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুসম্পর্কে সতর্ক থাকুন। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ধর্মীয় কাজে আনন্দ পাবেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হাতছাড়া হতে পারে। সন্তানের কোনো বিষয় নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। সৃজনশীল কাজে সুফল পাবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আধ্যাত্মিক চিন্তা চেতনায় সমৃদ্ধি আসতে পারে। পড়াশোনায় আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মাতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা গ্রহণ করুন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। কাজকর্মে সাফল্য বাধাগ্রস্ত হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আজ কোনো ব্যাপারে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে হঠাত্ যোগাযোগ হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য ভুল বুঝাবুঝি এড়িয়ে চলুন। অপরের প্রতি সদাচরণ করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শরীর ভালো নাও থাকতে পারে। পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। চিকিত্সকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নিন। 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ পিতার শরীর স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন। কর্ম পরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে পদস্থ প্রভাবশালীদের মন জুগিয়ে চলার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। তীর্থভ্রমণ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৮
যোহর১১:৫৫
আসর৪:২১
মাগরিব৬:০৮
এশা৭:২১
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৩
পড়ুন