কিশোরগঞ্জে সেলিমের ‘বলয়’ শুটিং হাউজ
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
কিশোরগঞ্জে সেলিমের ‘বলয়’ শুটিং হাউজ
সারাদেশ বিনোদন ডেস্ক

 

কিশোরগঞ্জের গাগরাইলে সম্প্রতি ‘বলয়’ শুটিং হাউজের উদ্বোধন করা হয়েছে। শুটিং হাউজটি নির্মাণ করেছেন পরিচালক এহসানুল হক সেলিম। শুটিং হাউজটি উদ্বোধন করেন নাট্যব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম। এছাড়াও শোবিজের আরো অনেক তারকা উপস্থিত ছিলেন। তারা হলেন লায়লা হাসান, খালেদা আক্তার কল্পনা, সাদেক বাচ্চু, আরমান পারভেজ মুরাদ, আল মামুন, শম্পা হাসনাইন, সিদ্দিকুর রহমানসহ অনেকে। শোবিজ তারকারা ছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. দুলাল, এএসপি শফিকুর রহমান, বার সমিতির সভাপতি আব্দুল রশীদ, শিল্পপতি মো. শাহীন ও শহীদুল ইসলাম।

শুটিং হাউজটি প্রসঙ্গে এহসানুল হক সেলিম বলেন, ‘অনেকদিন ধরে ঢাকার বাইরে একটি শুটিং হাউজ করার পরিকল্পনা ছিল। অবশেষে সেটি বাস্তবায়ন হলো। ঢাকার বাইরে প্রায় আমাদের শুটিং করতে যেতে হয়। সেই জায়গা থেকেই বলয় শুটিং হাউজটি নির্মাণ করা। যারা উদ্বোধনের দিন ছিলেন সবার প্রতি আমি কৃতজ্ঞ। সবার সহযোগিতা না থাকলে এমন সুন্দর একটি উদ্বোধনী অনুষ্ঠান করতে পারতাম না।’

‘বলয়’ শুটিং হাউজে বর্তমানে দুটি ধারাবাহিক নাটকের শুটিং চলছে। ‘অভিবাসী’ ও ‘দূরত্ব’ শিরোনামে নাটক দুটি পরিচালনা করছেন সেলিম নিজে। নাটক দুটি এটিএন বাংলায় নিয়মিত প্রচার হচ্ছে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৮
যোহর১১:৫৫
আসর৪:২১
মাগরিব৬:০৮
এশা৭:২১
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৩
পড়ুন