বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর গীতিআলেখ্য
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর গীতিআলেখ্য
মোহাম্মদ আরজু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

 

ব্রাহ্মণবাড়িয়ায় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলায় মাসব্যাপী কর্মসূচির সমাপনী দিনে গত ৩১ আগস্ট জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে  বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর গীতিআলেখ্য ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, এমপি। তিনি বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্বের ইতিহাসে অবিসংবাদিত একটি নাম। ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছিল। বঙ্গবন্ধু বেঁচে থাকলে এদেশ অনেক আগেই সোনার বাংলা হতো।’

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র নায়ার কবির, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রেজাউল কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আল মামুন সরকার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এস আর এম ওসমান গনি সজিব। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম-সম্পাদক মনির হোসেন। অনুষ্ঠানে শিল্পীরা মনোজ্ঞ গীতিআলেখ্য পরিবেশন করে।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৮
যোহর১১:৫৫
আসর৪:২১
মাগরিব৬:০৮
এশা৭:২১
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৩
পড়ুন