রাষ্ট্রপতির বক্তব্যে সন্তোষ প্রকাশ বিএনপির
ইত্তেফাক রিপোর্ট২০ জানুয়ারী, ২০১৭ ইং
রাজনৈতিক দলগুলোকে নিজেদের মধ্যে সংলাপে বসার আহ্বান জানিয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদ যে বক্তব্য দিয়েছেন তাতে সন্তোষ প্রকাশ বিএনপির। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মতে, আলোচনা ও সংলাপে বসতে বিএনপি যে আহ্বান জানিয়ে আসছে, রাষ্ট্রপতি তার পুনরাবৃত্তি করেছেন। গতকাল বৃহস্পতিবার দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮১তম জন্মদিন উপলক্ষে জিয়ার সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে তিনি সাংবাদিকদের একথা বলেন।

বিএনপির মহাসচিব বলেন, নির্বাচন কমিশন ও সার্চ কমিটি গঠনে রাষ্ট্রপতি যে সিদ্ধান্ত নেবেন তা প্রত্যাশিত না হলে জনগণ মানবে না। নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের দাবিতে রাজপথে আন্দোলনে নামবে দেশের জনগণ। ফখরুল বলেন, দেশের রাজনৈতিক সমস্যার সমাধানে রাজনৈতিক দলগুলোর মধ্যে সংলাপ-আলোচনা ছাড়া গণতন্ত্র কখনও ফলপ্রসূ হবে না।

বিএনপির ফ্রি মেডিক্যাল ক্যাম্প

জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় সর্বসাধারণের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প খোলা হয়। সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলে এই ফ্রি চিকিত্সা সেবা এবং বিনামূল্যে ওষুধ বিতরণ কার্যক্রম। দুপুর ২টায় মির্জা ফখরুল ফ্রি মেডিক্যাল ক্যাম্প উদ্বোধন করেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২০ জানুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:২৩
যোহর১২:১০
আসর৪:০১
মাগরিব৫:৪০
এশা৬:৫৬
সূর্যোদয় - ৬:৪২সূর্যাস্ত - ০৫:৩৫
পড়ুন