বিএনপিকে ক্ষমতা থেকে দূরে রাখুন দেশবাসীর প্রতি হানিফ
ইত্তেফাক রিপোর্ট২১ জুন, ২০১৭ ইং
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ক্ষমতায় গিয়ে আওয়ামী লীগ নেতাদের এক কাপড়ে বের করে দেওয়ার যে হুমকি দিয়েছেন তাতে প্রমাণিত হয় যে, বিএনপি ক্ষমতায় গেলে তারা অতীতের মতো দেশে আবারো হত্যা, সন্ত্রাস নৈরাজ্য ও জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করবে। তাদের চরিত্র বদলায়নি। তাই তাদের ক্ষমতা থেকে দূরে রাখতে দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি। গতকাল মঙ্গলবার বিকালে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) কর্মচারী লীগের এক বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপিকে ক্ষমতা থেকে যোজন যোজন দূরে রাখতে হবে। তা না হলে তারা অতীতে হত্যা, সন্ত্রাস নৈরাজ্য ও জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করবে। হানিফ বলেন, ‘খালেদা জিয়া ২০৩০ ভিশনে যে সুশাসনের কথা বলেছেন, আইনের শাসনের কথা বলেছেন অথচ ব্যারিস্টার মওদুদ আহমেদ আইনি লড়াইয়ে হেরে যাওয়ার পর রায়ের প্রতি শ্রদ্ধা না দেখিয়ে জনগণকে হুমকি দিয়েছেন। সুতরাং  তার প্রতিহিংসামূলক বক্তব্যই প্রমাণ করে তিনি কী চান। তিনি আইনের শাসনে বিশ্বাসী নন, সুশাসনে বিশ্বাসী নন, গণতন্ত্রে বিশ্বাসী নন, তিনি হত্যা জ্বালাও-পোড়াও রাজনীতিতে বিশ্বাসী। এ সব হিংস্র নারী ও ক্ষমতালোভী যেন ক্ষমতায় না আসতে পারে সেজন্য আমরা আল্লাহর কাছে দোয়া করবো।’

ডিপিডিসি শ্রমিক লীগের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সভাপতি শুকুর মাহমুদ প্রমুখ। আলোচনা শেষে দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
২১ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন