বিশাল জয়ে শীর্ষে আর্সেনাল
স্পোর্টস ডেস্ক৩০ অক্টোবর, ২০১৬ ইং
বিশাল জয়ে শীর্ষে আর্সেনাল
আর্সেনাল ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল সান্ডারল্যান্ডের মাঠে ৪-১ গোলের বড় জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠে এসেছে। দু’টি করে গোল করে জয়টিতে অবদান রাখেন স্ট্রাইকার অ্যালেক্সিস সানচেজ ও অলিভার জিরু। এই জয়ে ১০ খেলা থেকে আর্সেনালের পয়েন্ট দাঁড়াল ২৩। তবে গতকাল রাতেই ম্যানচেস্টার সিটি ওয়েস্ট ব্রমউইচের মাঠে জয় পেয়ে থাকলে ফের তালিকার দ্বিতীয়স্থানে চলে আসতে হবে কোচ আর্সেন ওয়েঙ্গারের দলকে।

সান্ডারল্যান্ডের মাঠে খেলা শুরুর ১৯তম মিনিটেই আর্সনালকে এগিয়ে নেন সানচেজ। এই গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় অতিথি দলটি। ৬৫তম মিনিটে পেনাল্টি থেকে গোলে স্বাগতিক দল খেলায় সমতা ফেরানোর পর আর্সেনাল যেন রীতিমত জ্বলে ওঠে। পাঁচ মিনিটের ব্যবধানে দু’টি গোল করে এগিয়ে যায় ‘গানার’ নামক দলটি। খেলার ৭৮তম মিনিটে সান্ডারল্যান্ডের কফিনে শেষ পেরেক ঠুকেন সানচেজ।

নজর কেড়েছে আর্সেনালের ফরাশি তারকা জিরুর খেলা। গত মৌসুমের শেষ দিন হ্যাটট্রিক করেছিলেন তিনি। নতুন মৌসুমের অনেকটা পথ পাড়ি দেয়া হয়ে গেলেও গোলের দেখা পাচ্ছিলেন না জিরু। অবশেষে সান্ডারল্যান্ডের বিপক্ষে জোড়া গোল করার মধ্য দিয়ে নৈপূণ্যে ফিরলেন তিনি। প্রতিপক্ষের মাঠে দলের এমন জয়ে খুশি আর্সেনালের কোচ ওয়েঙ্গারও। খেলা শেষে শিষ্যদের ভূয়সী প্রশংসা করেন তিনি।—সকারওয়ে

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৭
যোহর১১:৪৩
আসর৩:৪৪
মাগরিব৫:২৪
এশা৬:৩৮
সূর্যোদয় - ৬:০৪সূর্যাস্ত - ০৫:১৯
পড়ুন