ফুটবলাররা মুখ খুলতে চান
স্পোর্টস রিপোর্টার৩০ অক্টোবর, ২০১৬ ইং
অনেক দেরিতে হলেও ফুটবলাররা দেশের ফুটবলের বর্তমান পরিস্থিতিতে মুখ খুলতে চান। দেশবাসীকে জানাতে চান তাদের অবস্থান। যদিও নিজেদের পারফরম্যান্স নিয়ে কিছু বলবেন কিনা তা পরিষ্কার করে জানাননি ভুটান লজ্জার ম্যাচে হারের অধিনায়ক মামুনুল ইসলাম। তিনি জানিয়েছেন দেশে ফুটবল নিয়ে কাদা ছোড়াছুড়ি হচ্ছে। কাদা ছোড়াছুড়ি বলতে মামুনুল বুঝাতে চাইছেন ভুটান ম্যাচের পর সৃষ্ট সমালোচনা প্রসঙ্গে কথা বলবেন জাতীয় দলের ফুটবলাররা। মামুনুল, এমিলি, জাহিদ এবং জামাল ভূঁইয়া গতকাল রাতে একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে আজ দুপুরে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন ডেকেছেন তারা। 

মামুনুল জানিয়েছেন যা হচ্ছে ফুটবলের জন্য তা মঙ্গলজনক নয়। তিনি বলেছেন, ‘ফুটবলের জন্য যেমনটা নয় তেমনি ফুটবলারদের জন্যও নয়। এমনকি ফুটবল সংগঠকদের জন্য এসব কাদা ছোড়াছুড়ি ভালো হচ্ছে না। এর ফল পড়বে আগামী প্রজন্মের উপর। যারা ফুটবল খেলতে আসতে চায় তারা কেউ আসবে না। ভবিষ্যত্ প্রজন্ম সবার উপর আস্থা হারিয়ে ফেলবে।’

ভুটানের কাছে ফুটবল ম্যাচে হারের পর দেশের ফুটবল অঙ্গনে সমালোচনার ঝড় বইছে। বাফুফে কর্মকর্তাদের মুন্ডুপাত করছেন সমালোচকরা। এমন উত্তপ্ত পরিস্থিতিতে ফুটবল মাঠের ঘনিষ্ঠ বন্ধু মামুনুল, এমিলি, জাহিদ সংবাদ সম্মেলন ডেকে কথা বলবেন। সাথে ডেনমার্ক প্রবাসী ফুটবলার জামাল ভূঁইয়াও থাকবেন। মামুনুল জানিয়েছেন জাতীয় দলে যারা খেলেছেন তারা সবাই থাকবেন।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪৭
যোহর১১:৪৩
আসর৩:৪৪
মাগরিব৫:২৪
এশা৬:৩৮
সূর্যোদয় - ৬:০৪সূর্যাস্ত - ০৫:১৯
পড়ুন