সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট শুরু আজ
৩০ অক্টোবর, ২০১৬ ইং
ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ‘সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট’ আজ মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু হচ্ছে। প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিলিয়ে মোট ৪৮টি গণমাধ্যম প্রতিষ্ঠান এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

ডিআরইউ ক্রিকেটের এবারের আসরের টাইটেল স্পন্সর সামিট গ্রুপ। কো-স্পন্সর হিসেবে রয়েছে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, টেলিটক বাংলাদেশ লিমিটেড, এক্সিম ব্যাংক, আল আরাফা ইসলামী ব্যাংক, হারফি বাংলাদেশ ও শাহজালাল ইসলামী ব্যাংক। বেভারেজ পার্টনার পারটেক্স গ্রুপের আরসি জিরা পানি ও মাম। এবারের টুর্নামেন্টের সার্বিক আয়োজনে ডিআরইউ’র সঙ্গে ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে মিডিয়া মিউজিয়াম অব বাংলাদেশ।

গতকাল ডিআরইউর সাগর-রুনী মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয় টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ৫০,০০০/- টাকা ও ট্রফি, রানার্স আপ দল পাবে ৩০,০০০/- টাকা ও ট্রফি, পরাজিত দুই সেমি-ফাইনালিস্ট দল পাবে ১০,০০০/- টাকা করে। ডিআরইউ সহ-সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজু আহমেদের সঞ্চালনায় টুর্নামেন্টের বিভিন্ন তথ্য উপস্থাপন করেন  ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন টাইটেল স্পন্সর সামিট গ্রুপের হেড অব পাবলিক রিলেশন এন্ড মিডিয়া শামসুদ্দিন হায়দার ডালিম,  কো-স্পন্সর টেলিটকের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার এস এম মুসান্না হাবিব, আল-আরাফা ইসলামী ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মাসুম মিজান, ডিআরইউ সাংগঠনিক সম্পাদক শেখ জামাল, দপ্তর সম্পাদক মেহ্দী আজাদ মাসুম, সাংস্কৃতিক সম্পাদক মনিরুল ইসলাম, আপ্যায়ন সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, কল্যাণ সম্পাদক জিলানী মিলটন, কার্যনির্বাহী সদস্য ওসমান গনি বাবুল, শেখ মাহমুদ এ রিয়াত, আজাদ হোসেন সুমন ও  ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব আমিনুল হক মল্লিক প্রমুখ।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৩০ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪৭
যোহর১১:৪৩
আসর৩:৪৪
মাগরিব৫:২৪
এশা৬:৩৮
সূর্যোদয় - ৬:০৪সূর্যাস্ত - ০৫:১৯
পড়ুন