জাপানে মেয়েদের প্রথম ম্যাচে হার
২১ জুন, ২০১৭ ইং
আজ দ্বিতীয় ম্যাচ

g স্পোর্টস রিপোর্টার

জাপানে প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে প্রথম ম্যাচে হেরেছে বাংলাদেশের সানজিদা, কৃষ্ণা, মারিয়া, মান্ডা, মার্জিয়ারা। সোমবার বাংলাদেশের অনূর্ধ্ব-১৬ ফুটবল দল ৮-২ গোলে হেরেছে ওসাকা শহরের সাকাই ফুটবল একাডেমির বিপক্ষে। ওসাকার সাকাই একাডেমির মাঠে কৃষ্ণারা খেলার প্রথমার্ধ ছিল ১-১। সাকাই একাডেমির হাসনো কুরকি ২টি, কাতা হাওয়া ও মানাকা গোল করেছেন। বাংলাদেশের গোল করেন সিরাত জাহান স্বপ্না ও মারজিয়া। অষ্টম মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন হাসনো কুরকি। ৪২ মিনিটে সমতা আনেন স্বপ্না। দ্বিতীয়ার্ধের খেলা শুরু ৭ মিনিটে স্বগাতিক কাতা গাওয়ার গোলে আবার এগিয়ে যায় সাকাই একাডেমি।

পিছিয়ে গেলেও বাংলাদেশের মেয়েরা আবারও গোল করে সমতা এনেছিল। দ্বিতীয়বার সমতায় ফিরতে বেশি সময় নেয়নি লাল-সবুজ জার্সিধারীরা। ৫৫ মিনিটে করা মারজিয়ার গোলে ম্যাচে ফেরে বাংলাদেশ। এর পর দুইটি গোল আদায় করে স্বাগতিক দল ৪-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে। ৬৭ এবং ৮০ মিনিটে দুই গোল হজম করে বাংলাদেশ।

আজ দ্বিতীয় ম্যাচটি সাকাই একাডেমির বিপক্ষে খেলবে বাংলাদেশ অনূর্ধ্ব—১৬ ফুটবল দল। আজ দ্বিতীয় ম্যাচ ওসাকা কাইসেই হাই স্কুলের বিপক্ষে। তৃতীয় ম্যাচ ২৩ জুন।

আগামী সেপ্টেম্বরে থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বে খেলবে বাংলাদেশ। তার প্রস্তুতি হিসেবেই দ্বিতীয়বারের মতো জাপান সফরে গেছে বাংলাদেশের মেয়েরা।

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬
পড়ুন