ফেদেরার সেমিতে
সামনে সুযোগ এক নম্বর হওয়ার
স্পোর্টস ডেস্ক১৩ আগষ্ট, ২০১৭ ইং
সামনে সুযোগ এক নম্বর হওয়ার
রজার ফেদেরার স্পেনের রবার্তো বউতিস্তা অগাতকে হারিয়ে রজার্স কাপের সেমিফাইনালে ওঠার পাশাপাশি তার টানা জয়ের সংখ্যাটিকে ১৫ খেলায় উন্নীত করলেন।

বর্তমানে ৩৬ বছর বয়সী ফেদেরার মন্ট্রিলে অনুষ্ঠানরত এ টুর্নামেন্টে ৬৮ মিনিটের খেলে ৬-৪, ৬-৪ গেমে জয়ী হন। এখন তিনি ফাইনালে ওঠার লড়াইয়ে অবাছাই নেদারল্যান্ডসের রবিন হাসের মোকাবেলা করবেন। জিতলে এটা হবে সুইজারল্যান্ডের বিখ্যাত এই টেনিস খেলোয়াড়ের ক্যারিয়ারে তৃতীয় রজার্স কাপ ও ২০১৭ মৌসুমে ষষ্ঠ শিরোপা।

রজার্স কাপের অপর সেমিফাইনালে খেলবেন রাফায়েল নাদালকে হারানো কানাডার ১৮ বছর বয়সী ডেনিস শাপোভালোভ ও জার্মানির আলেকজান্ডার জভেরেভ। বিশ্বের দুই নম্বর খেলোয়াড় নাদালের বিদায় ও র্যাংকিংয়ের শীর্ষে থাকা অ্যান্ডি মারে ইনজুরির কারণে খেলতে পারছেন না বলে এখন ফেদেরারের সামনে সুযোগ আছে এক নম্বরে উঠে আসার। সেক্ষেত্রে তাকে মন্ট্রিলে জিততে হবে এবং আগামী সপ্তাহের সিনসিনাটি মাস্টার্সের সময়ে নাদালের সমান অবস্থায় কিংবা তাকে ছাড়িয়ে গেলে এটা সম্ভব হবে। ২১ আগস্ট পরবর্তী বিশ্ব র্যাংকিং প্রকাশ হবে। সুইসটি বর্তমানে আছেন বিশ্ব র্যাংকিংয়ে তিন নম্বরে। নাদালের বিদায়ের পর তিনিই এখন টুর্নামেন্টটিতে র্যাংকিংয়ের শীর্ষ দিকে থাকা একমাত্র খেলোয়াড়। বিবিসি

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ আগষ্ট, ২০১৭ ইং
ফজর৪:১৩
যোহর১২:০৪
আসর৪:৩৯
মাগরিব৬:৩৭
এশা৭:৫৪
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:৩২
পড়ুন