‘এ’ দলের ম্যাচ পণ্ড
১৮ অক্টোবর, ২০১৭ ইং

g  স্পোর্টস রিপোর্টার

কক্সবাজারে সফরকারী আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের প্রথম ওয়ানডে গতকাল বৃষ্টির কারণে পণ্ড হয়েছে। পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয়টি অনুষ্ঠিত হবে আগামীকাল কক্সবাজারের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে।

টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় আইরিশরা। নির্ধারিত ৫০ ওভারে ৫ বল বাকি থাকতেই তাদের ইনিংস শেষ হয়ে যায় ২২৯ রানে। তাদের পক্ষে সর্বোচ্চ ৬৫ রান করেন শন টেরি। এছাড়া ব্যারি ম্যাকার্থি ৩৯ ও অ্যান্ড্রু ম্যাকব্রাইন ৩৭ রান করেন। বাংলাদেশের হয়ে শুভাশিষ রায়, আবু হায়দার রনি, আবুল হাসান রাজু ও তানভির হায়দার নেন দুটি করে উইকেট। এছাড়া সানজামুল ইসলাম ও মেহেদি হাসান পান ১টি করে উইকেট।

২৩০ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে ১৪ ওভারে ৭৫ রান করে বাংলাদেশ ‘এ’। যদিও এর মধ্যে হারাতে হয় তিনটি উইকেট। এরপরেই নামে বৃষ্টি। এরপর আর ম্যাচ মাঠে গড়ানো সম্ভব হয়নি। ম্যাচ অফিসিয়ালরা তাই বাধ্য হয়েই ম্যাচটা পরিত্যক্ত ঘোষণা করেন। ওপেনার সাদমান ইসলাম ১৬ রান করে আউট হন। আর জাকির হাসান ৩৫ রান করে অপরাজিত থাকেন। এছাড়া অধিনায়ক নাজমুল হোসেন শান্ত করেন ৩ রান ও নাদিফ চৌধুরী আউট হন ১ রান করে। আর তানভির হায়দার ১০ রান করে অপরাজিত ছিলেন। ডান হাতি মিডিয়াম পেসার ব্যাটিংয়ের পর বোলিংয়েও ভালো করেছেন। চার ওভার বল করে ২৩ রান দিয়ে নিয়েছেন দুই উইকেট।

সংক্ষিপ্ত স্কোর:

টস: আয়ারল্যান্ড

আয়ারল্যান্ড: ৪৯.১ ওভারে ২২৯ অলআউট (টেরি ৬৫, ম্যাকার্থি ৩৯, ম্যাকব্রাইন ৩৭, টাকার ২৭, গেটক্যাট ২৩; শুভাশিষ ২/৪৮, রনি ২/৪০, রাজু ২/৪০, তানভির ২/৪০)।

বাংলাদেশ: ১৪ ওভারে ৭৫/৩ (জাকির ৩৫*, সাদমান ১৬, তানভির ১০*; ম্যাকার্থি ২/৩৯)।

ফলাফল: ম্যাচ পরিত্যক্ত।

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৮ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪১
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৪
এশা৬:৪৫
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯
পড়ুন