অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ
বাংলাদেশ দলে এলেন রিশাদ
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
বাংলাদেশ দলে এলেন রিশাদ
স্পোর্টস রিপোর্টার

বাংলাদেশ জাতীয় দল অনেকদিন ধরেই একজন লেগ স্পিনার খুঁজছে। নির্বাচকরা মনে করেন, এই অনুসন্ধানের ভালো জবাব হতে পারেন রিশাদ হোসেন। মাত্র কয়েক মাস আগেই নীলফামারির একটা অ্যাকাডেমি থেকে উঠে এসেছেন ঢাকায়। এরই মধ্যে ‘এ’ দলের স্কোয়াডেও ডাক পেয়েছিলেন। সেখানে খেলা না হলেও এই কিশোর লেগ স্পিনার এবার অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের চূড়ান্ত দলে ডাক পেয়ে গেলেন।

গতকাল তৌহিদ হূদয়কে অধিনায়ক করে ঘোষণা করা হয়েছে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের বাংলাদেশ দল। দলের সহঅধিনায়ক শামীম হোসেন।

আগামী ২৯ সেপ্টেম্বর থেকে ঢাকা ও চট্টগ্রামে অনুষ্ঠিত হবে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ। এখানে বাংলাদেশ আছে ‘বি’ গ্রুপে। এই গ্রুপে বাংলাদেশের সঙ্গী পাকিস্তান, শ্রীলঙ্কা ও হংকং। এই গ্রুপের খেলা অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। অন্য দিকে ‘এ’ গ্রুপে আছে ভারত, আফগানিস্তান, নেপাল ও আরব আমিরাত। এই গ্রুপের খেলা হবে ঢাকায়।

টুর্নামেন্টের জুটি সেমিফাইনাল ৪ ও ৫ অক্টোবর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ৭ অক্টোবর একই ভেন্যুতে হবে ফাইনাল।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল:

তৌহিদ হূদয় (অধিনায়ক), শামীম হোসেন (সহঅধিনায়ক), তানজিদ হাসান তানিম, সাজিদ হোসেন সিয়াম, প্রান্তিক নওরোজ নাবিল, অমিত হাসান, আকবার আলী, শাহাদাত হোসেন, রাকিবুল হাসান, মিনহাজুর রহমান, মোহাম্মদ রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, মেহেদী হাসান, মোহাম্মদ মৃতঞ্জয় চৌধুরী, অভিষেক দাস।

 

 

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৮
যোহর১১:৫৫
আসর৪:২১
মাগরিব৬:০৮
এশা৭:২১
সূর্যোদয় - ৫:৪৪সূর্যাস্ত - ০৬:০৩
পড়ুন