বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু মিরাজের

আপডেট : ২১ মার্চ ২০১৯, ২১:২১

খুলনা অফিস

নিউজিল্যান্ড থেকে ফিরেই ছুটিতে বাড়ি চলে গিয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের অনেক ক্রিকেটার। ছুটির মাঝেই ব্যক্তিগত জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। গতকাল বৃহস্পতিবার দুপুরে পারিবারিকভাবে খুলনা মহানগরীর খালিশপুরের কাশিপুর এলাকার বেলাল হোসেনের মেয়ে রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিরাজ।

প্রীতি খুলনা সরকারি বিএল কলেজে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। কনেরা দুই ভাই ও এক  বোন। প্রীতি সবার ছোট। মিরাজ জানান, তার শ্বশুর বেলাল হোসেন পেশায় একজন চাকরিজীবী। বিয়ের অনুষ্ঠান করব বিশ্বকাপের পর। তখন জানানো হবে সবাইকে।

মিরাজ-প্রীতির প্রেমের সম্পর্কটা অনেক বছরের। অবশেষে পারিবারিকভাবে পরিণতি পেল তাদের প্রেম। মিরাজের বাবা জালাল উদ্দিন বলেন, দুপুর আড়াইটায় ঘরোয়া পরিবেশে দুই পরিবারের উপস্থিতিতে আকদ সম্পন্ন হয়েছে।

মিরাজের বাবা আরও বলেন, অনেক দিন ধরেই মিরাজের বিয়ের কথা ভাবছিলেন। কিন্তু কবে করাবেন, ঠিক সময় হয়ে উঠছিল না। বিশ্বকাপের আগে পাওয়া লম্বা বিরতিটা কাজে লাগাতে চাইছে সবাই। গতকাল বৃহস্পতিবার কাশিপুর কনের বাড়িতে আকদ সেরে ফেলেছি। বাইরের তেমন কাউকে বলিনি। বিয়ের অনুষ্ঠান করব বিশ্বকাপের পর। তখন জানানো হবে সবাইকে।

এদিকে বন্ধু মিরাজের পর আজ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান। ছুটিতে নিজের বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামে রয়েছেন বাঁহাতি এই পেসার। আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী সামিয়া পারভিন শিমুর সঙ্গে জীবনের গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন মুস্তাফিজ। শিমু এই ক্রিকেটারের মামাত বোন। মিরাজের মতোই আজ পারিবারিকভাবে মুস্তাফিজ-শিমুর আকদ সম্পন্ন হবে। বিশ্বকাপের পর অনুষ্ঠান করা হবে।

চলতি মাসেই বিয়ে করেছিলেন বাংলাদেশ জাতীয় দলের আরেক ক্রিকেটার সাব্বির রহমান। আগামী মাসে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন মুমিনুল হকও। ১৯ এপ্রিল তার বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।