আজ দারাজ ডটকমের ফাটাফাটি ফ্রাইডে
০৪ ডিসেম্বর, ২০১৫ ইং
আজ দারাজ ডটকমের ফাটাফাটি ফ্রাইডে
ব্ল্যাক ফ্রাইডের আদলে আজ দারাজ ডটকম নিয়ে এসেছে ‘ফাটাফাটি ফ্রাইডে’, যাতে মিলবে বছরের সেরা অনলাইন ডিল। গ্রাহক সেবা নিশ্চিত করতে দারাজ কিছুদিন আগে ইজিপেওয়ের সাথে চুক্তি বদ্ধ হয়েছে। ফলে ক্রেতারা এখন অনলাইন পেমেন্টের মাধ্যমেও পণ্য কিনতে পারবেন। শুধু তাই নয়, দারাজ ও ইজিপেওয়ে ক্রেতাদের সুবিধার জন্য নিয়ে এসেছে ‘ডাবল টাকা ভাউচার’। যাদের দারাজ থেকে কেনা ডাবল টাকা ভাউচার রয়েছে, সেটি আজ দ্বিগুণ হয়ে যাবে। ক্রেতারা যাতে সেরা ডিলটি পেতে পারে তার জন্য ডিসেম্বরের ৪ তারিখ রাত ৮ থেকে ১২টা পর্যন্ত দারাজ আয়োজন করছে ফ্ল্যাশ সেলের, যেখানে থাকছে ডোরস ফ্যাশন ব্র্যান্ডের পক্ষ থেকে রয়েছে সব পণ্যে ফ্ল্যাট ৮০% ডিসকাউন্ট।

ফাটাফাটি ফ্রাইডেতে দারাজ দিচ্ছে মোবাইলসহ সকল ইলেকট্রনিক্স পণ্যে বড় অংকের ডিসকাউন্ট। এর মধ্যে স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ফোন গ্যালাক্সি এস৬ ও এস৬ এজসহ অন্যান্য মোবাইলেও রয়েছে সর্বোচ্চ ডিসকাউন্ট। এ ছাড়াও মাইক্রোসফট পণ্যে সর্বোচ্চ ৪৮% এবং সিম্ফনি পণ্যে রয়েছে সর্বোচ্চ ৩৪% ডিসকাউন্ট। ফাটাফাটি ফ্রাইডেতে বিভিন্ন ব্র্যান্ডের টিভিতেও রয়েছে ছাড়। এর মধ্যে এলজি টিভিতে থাকছে ৬৩% ছাড়, সনি টিভিতে সর্বোচ্চ ৪২% এবং স্যামসাং টিভিতে থাকছে সর্বোচ্চ ৪৬% ডিসকাউন্ট। এ ছাড়া এসার, লেনোভো, এইচপির মতো সব ব্র্যান্ডের ল্যাপটপে থাকছে সর্বোচ্চ ৪০% ছাড়। ফাটাফাটি ফ্রাইডেতে মাইক্রোওয়েভ ওভেন, ফ্রিজ, ওয়াশিং মেশিন, প্রিন্টারের ওপরও থাকছে বড় অংকের ছাড়।

ফাটাফাটি ফ্রাইডের জন্য দারাজ ডটকমের সাথে চুক্তিবদ্ধ হয়েছে টেলিকম অপারেটর রবি। তাই দারাজের সব ফোনের সাথে থাকছে রবির বন্ডেল অফার। পছন্দের ডিল খুঁজে পেতে ভিজিট করুন দারাজ ডটকম (www.daraz.com.bd)।

 

এই পাতার আরো খবর -
facebook-recent-activity
৪ নভেম্বর, ২০১৮ ইং
ফজর৫:০৬
যোহর১১:৪৯
আসর৩:৩৬
মাগরিব৫:১৪
এশা৬:৩২
সূর্যোদয় - ৬:২৬সূর্যাস্ত - ০৫:০৯
পড়ুন