শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আপনার রাশিফল

আপডেট : ১০ জানুয়ারি ২০১৯, ২০:৫০

১১ জানুয়ারি ২০১৯ খ্রিষ্টাব্দ, শুক্রবার

আজ ২৮ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ এবং ৪ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪৩ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৩০ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও শনি। আপনার শুভ সংখ্যা: ২ ও ৮। শুভ বার:  শনি ও সোম। শুভ রত্ন:  নীলা ও মুক্তা। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)         

দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বাড়তে পারে। জীবন ও জগত্ সম্পর্কে কোনো ধারণা পেতে পারেন। কোনো সত্ মানুষের পরামর্শে উপকৃত হতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলায় পড়তে পারেন। লেনদেনে সতর্ক থাকুন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। প্রয়োজনে চিকিত্সা নিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। ধর্মকর্মের প্রতি আগ্রহবোধ করতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। কাজকর্মে উত্সাহবোধ করবেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। গলা-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। কাউকে দেওয়া কথা রক্ষা করার চেষ্টা করুন। মাথাব্যথায় ভুগতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ের আলাপ হতে পারে। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। আইনি ঝামেলা এড়িয়ে চলুন। অকারণ ব্যয় পরিহার করুন।