বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

'ডিজিটাল এজেন্সি অফ দ্য ইয়ার' ও 'গোল্ড অ্যাওয়ার্ড' পেল ম্যাগনিটো ডিজিটাল

ক্যাম্পেইন এশিয়া প্যাসিফিকের রেস্ট অফ সাউথ এশিয়া ক্যাটাগরিতে
'ডিজিটাল এজেন্সি অফ দ্য ইয়ার' ও 'গোল্ড অ্যাওয়ার্ড' পেল ম্যাগনিটো ডিজিটাল
অনলাইন ডেস্ক১০ ডিসেম্বর, ২০১৫ ইং ১৯:৫২ মিঃ
'ডিজিটাল এজেন্সি অফ দ্য ইয়ার' ও 'গোল্ড অ্যাওয়ার্ড' পেল ম্যাগনিটো ডিজিটাল
 
ক্যাম্পেইন এশিয়া প্যাসিফিকের রেস্ট অফ সাউথ এশিয়া ক্যাটাগরিতে 'ডিজিটাল এজেন্সি অফ দ্য ইয়ার ২০১৫' ও গোল্ড অ্যাওয়ার্ড পেল ম্যাগনিটো ডিজিটাল। ভারতের মুম্বাইয়ে অবস্থিত আইটিসি গ্র্যান্ড সেন্ট্রাল হোটেলে ৭ ডিসেম্বর সন্ধ্যায় পুরষ্কার গ্রহণ করেন ম্যাগনিটো ডিজিটালের সিইও রিয়াদ এস. এ. হুসেইন।
 
ডিজিটাল এজেন্সি ক্যাটাগরির বিজয়ীদের মধ্যে ম্যাগনিটো ডিজিটালই ছিল একমাত্র বাংলাদেশি এজেন্সি। পুরো এশিয়া প্যাসিফিক অঞ্চলের সকল ক্যাটাগরিতে, শর্টলিস্টেড এজেন্সিগুলোর মধ্যে গুটিকয়েক ইন্ডিপেন্ডেন্ট এবং নন-অ্যাফিলিয়েটেড এজেন্সিগুলোর একটি ম্যাগনিটো ডিজিটাল।
 
১৯৯৪ সাল থেকে সারা বিশ্বের বিজ্ঞাপন শিল্পের অন্যতম প্রসিদ্ধ পুরষ্কার হচ্ছে 'এজেন্সি অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ডস'। এই অ্যাওয়ার্ডটি শুধুমাত্র সফল ক্যাম্পেইন-এর উপর নির্ভর করে নয়, বরং উন্নতমানের ব্যবস্থাপনা, লিডারশিপ, স্ট্রাটেজি, টিম বিল্ডিং, ক্লায়েন্ট অ্যাকুইজিশন, গ্রোথ, ইন্ড্রাস্ট্রি ইনিশিয়েটিভ, অসাধারণ ব্যবসায়িক পারদর্শিতা এবং বিজ্ঞাপন ও যোগাযোগ শিল্পের সার্বিক অর্জনের উপর ভিত্তি করে সমগ্র অঞ্চলের সেরাদের সম্মাননা জানানো হয়।
 
এই পুরষ্কারের ফলাফল প্রাইস ওয়াটারহাউজ কুপার্স (পিডব্লিউসি) যাচাই করে থাকে। এটিই একমাত্র স্থানীয় এবং অঞ্চলভিত্তিক পুরষ্কার যা একটি এজেন্সিকে তাদের সামগ্রিক কার্যক্রমের উপর ভিত্তি করে সম্মাননা জানায়।
 
ম্যাগনিটো ডিজিটাল বর্তমানে বাংলাদেশের সবচেয়ে নামকরা কিছু দেশিয় ও বহুজাতিক প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করছে, যাদের মধ্যে গ্রামীণফোন, টেলিনর ডিজিটাল, প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম, অ্যাপোলো হসপিটালস ও সিটি ব্যাংক অন্যতম।
 
এই অঞ্চলের বিজয়ীদের তালিকাঃ http://goo.gl/BKaJ1a
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ এপ্রিল, ২০১৭ ইং
ফজর৪:১০
যোহর১১:৫৭
আসর৪:৩১
মাগরিব৬:২৬
এশা৭:৪৩
সূর্যোদয় - ৫:৩০সূর্যাস্ত - ০৬:২১