বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

রেস্ট অব সাউথ এশিয়ার সিলভার অ্যাওয়ার্ড পেলো ম্যাগনিটো ডিজিটাল

রেস্ট অব সাউথ এশিয়ার সিলভার অ্যাওয়ার্ড পেলো ম্যাগনিটো ডিজিটাল
অনলাইন ডেস্ক০৪ ডিসেম্বর, ২০১৬ ইং ২০:২৭ মিঃ
রেস্ট অব সাউথ এশিয়ার সিলভার অ্যাওয়ার্ড পেলো ম্যাগনিটো ডিজিটাল
ক্যাম্পেইন সাউথ এশিয়া ডিজিটাল এজেন্সি অব দ্য ইয়ার ২০১৬ এর রেস্ট অফ সাউথ এশিয়ার সিলভার অ্যাওয়ার্ড পেল ডিজিটাল মার্কেটিং এজেন্সি।
 
গত বুধবার ভারতের মুম্বাইয়ে আইসিটি গ্র্যান্ড সেন্ট্রাল হোটেলে এক অনুষ্ঠানে এই ঘোষণা দেয়া হয়। গত বছর একই ক্যাটাগরিতে গোল্ড অ্যাওয়ার্ড পায় প্রতিষ্ঠানটি।
 
ম্যাগনিটো ডিজিটাল সিওও ভিকি খাওয়ার আহমেদ প্রতিষ্ঠানের পক্ষে অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন।
 
১৯৯৪ সাল থেকে বিজ্ঞাপন শিল্পে ‘এজেন্সি অব দ্য ইয়ার অ্যাওয়ার্ডস’ বিশ্বের অন্যতম সেরা সম্মানজনক পুরস্কার। এই অ্যাওয়ার্ডটি কেবল সফল ক্যাম্পেইন দিয়েই মূল্যায়িত হয় না, বরং বিভিন্ন দৃষ্টিকোণ থেকে একটি এজেন্সিকে দেখা হয়ে থাকে। যার মধ্যে রয়েছে উন্নত ব্যবস্থাপনা, নেতৃত্ব, কর্মপদ্ধতি, টিম গঠন, গ্রাহক অর্জন, প্রবৃদ্ধি, শিল্পোদ্যোগ, অসাধারণ ব্যবসায়িক পারদর্শিতা ও সমগ্র অঞ্চলের বিজ্ঞাপন ও যোগাযোগ শিল্পে সার্বিক অর্জন।
 
এই পুরস্কারের ফলাফল প্রাইসওয়াটারহাউজকুপার্স (পিডব্লিউসি) যাচাই করে থাকে এবং এটিই একমাত্র স্থানীয় ও আঞ্চলিক পুরস্কার, যা একটি এজেন্সিকে তাদের সামগ্রিক কার্যক্রম বিবেচনায় সম্মাননা দিয়ে থাকে।
 
ম্যাগনিটো ডিজিটাল বর্তমানে বাংলাদেশের সবচেয়ে নামকরা কিছু দেশীয় ও বহুজাতিক প্রতিষ্ঠানের সাথে কাজ করছে, যার মধ্যে গ্রামীণফোন, টেলিনর ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম অন্যতম।
 
ইত্তেফাক/এমএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ জুলাই, ২০১৭ ইং
ফজর৩:৫৮
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১১
সূর্যোদয় - ৫:২৩সূর্যাস্ত - ০৬:৪৪