বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

ইয়াং গ্লোবাল লিডার্স পুরস্কার পেলেন বাংলাদেশি মালিহা এম. কাদির

ইয়াং গ্লোবাল লিডার্স পুরস্কার পেলেন বাংলাদেশি মালিহা এম. কাদির
অনলাইন ডেস্ক১৭ মার্চ, ২০১৭ ইং ১৯:৩০ মিঃ
ইয়াং গ্লোবাল লিডার্স পুরস্কার পেলেন বাংলাদেশি মালিহা এম. কাদির
বাংলাদেশী নারী ব্যবসায়ী ও প্রযুক্তি উদ্যোক্তা মালিহা এম. কাদির বিশ্বের তরুণদের প্ল্যাটফর্ম ‘ইয়াং গ্লোবাল লিডার্স ক্লাস অব-২০১৭’ পুরস্কার পেয়েছেন। বুধবার ফোরামের ওয়েবসাইটে ২০১৭ সালের তরুণ নেতাদের নাম ঘোষণা করা হয়, যাতে দক্ষিণ এশিয়া অঞ্চল তিনি পুরস্কারপ্রাপ্ত একমাত্র বাংলাদেশি তিনি।
 
নিজ নিজ ক্ষেত্র ও সমাজে অবদানের স্বীকৃতিস্বরূপ প্রতিবছর এ পুরস্কার প্রদান করা হয়। অনুর্ধ্ব ৪০ বছরের উদ্ভাবনী ও উদ্যমী নারী-পুরুষদের যারা নিজেদের গণ্ডি ও বাইরের দুনিয়া নিয়ে চিন্তাভাবনা করেন, তাদের এ পুরস্কারের জন্য মনোনীত করা হয়।
 
মালিহা এম. কাদির অনলাইনে টিকিট সেবাদাতা প্রতিষ্ঠান ‘সহজ ডটকমের’ প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক। তিনি বাংলাদেশের পরিবহন শিল্প খাত ডিজিটালকরণে যুগান্তকারী কাজ করেছেন বলে ইয়াং গ্লোবাল লিডার্স ফোরামের ওয়েবসাইটে উল্লেখ করা হয়েছে।
 
 
ইয়াং গ্লোবাল লিডার্সের এবারের আয়োজনের প্রত্যাশা, পুরষ্কারপ্রাপ্ত এই সৃজনশীল ও উদ্যমী ব্যক্তিরা বিশ্বের জটিল পরিস্থিতি ও চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত থাকবেন। তাদের একটি কমিউনিটিতে যোগদান এবং পাঁচ বছরের একটি লিডারশিপ জার্নিতে আমন্ত্রণ জানানো হয়েছে।
 
আয়োজকদের বিশ্বাস, এটা তাদের মানসিকতার উন্নয়ন ঘটাবে, বিভিন্ন সংস্কৃতির মধ্যে পারস্পরিক সেতুবন্ধন তৈরি করবে। ইতিবাচক বিভিন্ন ক্ষেত্রে তারা সম্মিলিতভাবে নিজেদের দক্ষতাকে কাজে লাগাতে পারবেন।
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ এপ্রিল, ২০১৭ ইং
ফজর৪:১০
যোহর১১:৫৭
আসর৪:৩১
মাগরিব৬:২৬
এশা৭:৪৩
সূর্যোদয় - ৫:৩০সূর্যাস্ত - ০৬:২১