বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

ঈদে হুয়াওয়ের উপহারে সাকিবের স্বাক্ষর

ঈদে হুয়াওয়ের উপহারে সাকিবের স্বাক্ষর
অনলাইন ডেস্ক১০ আগষ্ট, ২০১৭ ইং ১৮:৫৫ মিঃ
ঈদে হুয়াওয়ের উপহারে সাকিবের স্বাক্ষর
আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে স্মার্টফোন ক্রেতাদের জন্য বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের স্বাক্ষর করা উপহার পাওয়ার সুযোগ আনল শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। সঙ্গে থাকছে দেশের অন্যতম মোবাইল অপারেটর রবির বান্ডেল অফার। 
 
ঈদ ক্যাম্পেইনের আওতায় উপহার হিসেবে থাকছে প্রিমিয়াম ফটো স্টুডিও বক্স, ফ্লাস্ক, সাকিবের স্বাক্ষর করা ম্যাজিক ব্যাগ ও টি-শার্ট, এবং রবির বান্ডেল অফার।   
 
ফোরজি নেটওয়ার্ক ব্যবহারের প্রযুক্তিসহ হ্যান্ডসেট পি-১০ ও পি-১০ প্লাসের সঙ্গে আছে প্রিমিয়াম ফটো স্টুডিও বক্স, জিআর ফাইভ ২০১৭ স্ট্যান্ডার্ড, জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়াম ও জিআর থ্রি ২০১৭ (সোনালী ও কালো রঙ) ক্রয়ে পাওয়া যাবে সাকিবের স্বাক্ষর করা ম্যাজিক ব্যাগ ও ফ্লাস্ক। ওয়াই সিক্স টু-এর সঙ্গে একটি ফ্লাস্ক এবং ওয়াই থ্রি ২০১৭-এর সঙ্গে পাওয়া যাবে সাকিবের স্বাক্ষর করা টি-শার্ট। 
 
উল্লেখিত হ্যান্ডসেটগুলো ছাড়াও ওয়াই সিক্স টু প্রাইম, জিআর ফাইভ মিনি, ওয়াই ফাইভ টু, ওয়াই থ্রি টু এবং হুয়াওয়ে মিডিয়াপ্যাড টি-১ ৭ ইঞ্চি ক্রয়ে রবির গ্রাহকরা টানা তিন মাসের প্রতিমাসে ১০০ মিনিট টকটাইম ও চার জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন বিনামূল্যে। এভাবে মোট ৩০০ মিনিট টকটাইম ও ১২জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন রবি গ্রাহকরা। 
 
এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিভাগের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘পবিত্র ঈদে প্রযুক্তিপ্রেমীদের আনন্দ দ্বিগুণ করতেই আমাদের এ প্রচেষ্টা। সাকিব আল হাসান দেশের গর্ব, আর তার সঙ্গে সম্পর্কিত যে কোনো কিছুই আমাদের কাছে মূল্যবান। এসব কথা মাথায় রেখেই আমরা উক্ত অফার সাজিয়েছি। মূলত, গ্রাহকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা আমাদের কর্তব্য, এটি প্রতিষ্ঠা হলে স্মার্টফোন খাতে একটি সহযোগিতামূলক পরিবেশ তৈরি হবে বলে আশা করছি।’
 
ইত্তেফাক/ইউবি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৫ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১২
যোহর১১:৫৪
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩৫
সূর্যোদয় - ৬:৩৩সূর্যাস্ত - ০৫:১২