বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

বার্সেলোনা ভক্তদের জন্য সুখবর দিল অপ্পো

বার্সেলোনা ভক্তদের জন্য সুখবর দিল অপ্পো
অনলাইন ডেস্ক১১ আগষ্ট, ২০১৭ ইং ১৫:৪২ মিঃ
বার্সেলোনা ভক্তদের জন্য সুখবর দিল অপ্পো
স্প্যানিশ ফুটবল ক্লাব এফসি বার্সেলোনা ভক্তদের জন্য অপ্পো আর১১ স্মার্টফোনের নতুন সংস্করণ জনসমক্ষে উন্মোচন করেছে অপ্পো। নতুন স্মার্টফোনটি ১৮ আগস্ট শুক্রবার থেকে ৫২৪ মার্কিন ডলারে বিক্রি শুরু হবে। ফোনটির ব্যাক প্যানেলে ১৮ ক্যারেট গোল্ড- প্লেটেডের বার্সেলোনা ক্লাবের লোগো আছে। বার্সেলোনা থিমের ইউজার ইন্টারফেসসহ স্মার্টফোনটি নীল এবং লাল রঙে বাজারে আসবে।
 
অপো আর১১ স্মার্টফোনটি জুন মাসে ৪৮৫ মার্কিন ডলারে চীনের বাজারে ছাড়া হয়েছিল। ৫.৫ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লেযুক্ত স্মার্টফোনটিতে ১০৮০*১৯২০ পিক্সেল রেজ্যুলেশন বিদ্যমান। স্পিকারসহ ফোনটির নিচের অংশে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।
 
 
অ্যান্ড্রয়েড ৭.০ ন্যুগাট অপারেটিং সিস্টেম চালিত স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর বিদ্যমান। ফোনটিতে ৪জিবি র‌্যাম এবং ৬৪জিবি অভ্যন্তরীণ স্টোরেজ আছে। তবে আলাদা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে অতিরিক্ত স্টোরেজ ব্যবহার করা যাবে। ডুয়াল রিয়ার ক্যামেরাযুক্ত স্মার্টফোনটিতে যথাক্রমে ২০ ও ১৬ মেগাপিক্সেল সেন্সর বিদ্যমান। এতে ২এক্স অপ্টিকাল জুম বিদ্যমান। কোয়ালকম স্পেকট্রা আইএসপি দ্বারা ফোনটির ছবি প্রক্রিয়াজাত হয়। সেলফি এবং ভিডিও কল করার জন্য ফোনটিতে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান। স্মার্টফোনটিতে ২৯০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি আছে। এটি ফোরজি, ভিওএলটিই, থ্রিজি, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস এবং ইউএসবি টাইপ সি সমর্থন করে।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১৩
যোহর১১:৫৫
আসর৩:৩৯
মাগরিব৫:১৮
এশা৬:৩৬
সূর্যোদয় - ৬:৩৪সূর্যাস্ত - ০৫:১৩