বিজ্ঞান ও টেক | The Daily Ittefaq

সিম্ফনি আনল ফুল ভিশন ডিসপ্লের স্মার্টফোন জেড ১০

সিম্ফনি আনল ফুল ভিশন ডিসপ্লের স্মার্টফোন জেড ১০
অনলাইন ডেস্ক১১ অক্টোবর, ২০১৭ ইং ১৬:১২ মিঃ
সিম্ফনি আনল ফুল ভিশন ডিসপ্লের স্মার্টফোন জেড ১০
সিম্ফনি নিয়ে এসেছে ফুল ভিশন ডিসপ্লের স্মার্টফোন জেড ১০। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম নোগাট ৭.১.২ পরিচালিত দুর্দান্ত ডিজাইনের ফোনটির দাম ধরা হয়েছে ১৫ হাজার ৯৯০ টাকা।
 
ফুল ভিশন ডিসপ্লে ফোনটির ব্যাকসাইডটি মেটাল ও প্লাস্টিক বিল্ড এবং ফ্রন্ট সাইডে আছে ৫.৭ ইঞ্চ ডিসপ্লে এবং এরই উপর আছে ২.৫ডি কার্ভড ডিসপ্লে প্যানেল। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৩% । ৫.৭ ইঞ্চ এইচডি আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এতে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ১৪৪০*৭২০পি এবং এসপ্যাক্ট রেশিও ১৮:৯। এই স্মার্টফোনে ভিডিও গুলো খুবই ইমারসিভ একটা ফিল দেয় এবং এতে অন স্ক্রিন নেভিগেশন বাটন দেওয়া হয়েছে।
 
স্ন্যাপ ড্রাগন ৪২৫ কোয়াড কোর ১.৪ গিগাহার্জ প্রসেসর, ৩ জিবি র‌্যাম এবং ৩২ ইন্টারনাল স্টোরেজ রয়েছে ফোনটিতে যা মেমোরি কার্ড এর মাধ্যমে আরো বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত। হাই ডিমান্ডিং গেম গুলো খেলা যাবে অনায়াসে। রয়েছে সুন্দর  ও প্রাণবন্ত ছবি তোলার জন্য ১৩ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল অটোফোকাস ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, জি-সেন্সর, এ্যাক্সিলারেটোমিটার, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর নামে আরো কিছু সেন্সরও এই স্মার্টফোনে আছে। 
 
সিম্ফনির সকল আউটলেট এবং রবি ও এয়ারটেল এর সকল কাস্টমার সেন্টার এ সিম্ফনি গ্রে এবং ব্ল্যাক কালারে পাওয়া যাচ্ছে মাত্র ১৫,৯৯০ টাকায় এর সাথে আরো আছে ১৩০০ টাকার ফ্রি রবি বান্ডেল অফার।
 
ইত্তেফাক/সাব্বির
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৮
যোহর১২:০২
আসর৪:৩৫
মাগরিব৬:৩০
এশা৭:৪৫
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫